Imo global web call কি | ইমু নতুন আপডেট

Imo global web call এ সম্পর্কে আমরা অনেকেই জানিনা এই ফিচারটি রিসেন্টলি ইমোতে আপডেট হয়েছে।

আজকে আমাদের হিমোগ্লো ভাল হয় কল কি ইমু গ্লোবাল ওয়েব কল কিভাবে ব্যবহার করবেন সুবিধা অসুবিধা থেকে সকল বিষয়গুলি জানাবো।

আপনারা সকলে জানেন বর্তমানে লক্ষাধিকেরও বেশি বাংলাদেশে ইমো ইউজার রয়েছে। বর্তমানে প্রত্যেকটি স্মার্ট মোবাইল ফোনে ইমু অ্যাপ্লিকেশন এর মাধ্যমে দেশের ভিতরে এবং দেশের বাহিরে ভিডিও অডিও এবং বিভিন্ন চ্যাটিং এর মাধ্যমে যোগাযোগের মাধ্যম প্রতিষ্ঠা করেছে।Imo global web call

বর্তমানে যোগাযোগের যতগুলি এপ্লিকেশন বা মাধ্যম রয়েছে অনলাইনে তার মধ্যে সবচাইতে জনপ্রিয় এই imo মোবাইল অ্যাপ্লিকেশন।

তাই ইমু ইউজারের কথা চিন্তা করে ইমু গ্লোবাল ওয়েব কল এই নতুন আপডেটটি নিয়ে এসেছে।

তো চলুন imo global web call সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Imo global web call কি?

ইমু গ্লোবাল ওয়েব কল নতুন একটি ইমুর আপডেট। এই অপশন বা ফিচারের মাধ্যমে ইমু ইউজারা দেশ-বিদেশ যে কারো সঙ্গে স্ক্যান কিউআর কোড ব্যবহার করে কোন মোবাইল নাম্বার শেয়ার না করে যোগাযোগ করতে পারবে।

Imo call privacy: ইমুতে কথা হবে নিরাপদে

অর্থাৎ অনেক সময় আমরা যেরকম ইউটিউব ফেসবুকে লিংক শেয়ার করে থাকি সেম ভাবে মোবাইল নাম্বার ছাড়া আপনার আইডি লিংকটি শেয়ার করে ইমুর মাধ্যমে যে কারো সঙ্গে আপনি কথা বাত্রা যোগাযোগ করতে পারবেন।

এছাড়াও স্ক্যানিং সিস্টেম রয়েছে আপনার প্রোফাইলের স্ক্যানিং কিউআর কোড করেও যে কারো সঙ্গে আপনি আপনার ইমুর আইডি মোবাইল নাম্বার ছাড়া শেয়ার করতে পারবেন।

Imo global web call কিভাবে ব্যবহার করব?

এই অপশনটি ইমুতে যুক্ত হলেও অনেকের ইমু একাউন্টে এই অপশনটি কিন্তু ভিজিবল অবস্থায় থাকে না। এজন্য শুরুতে আপনি যে কাজটি করবেন গুগল প্লে স্টোরে গিয়ে আপনার ইমু অ্যাপ্লিকেশনটি অবশ্যই আপডেট দিয়ে নিবেন।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

  • এখন আপনি আপনার ইমু অ্যাপ্লিকেশনটি ওপেন করুন।
  • এরপর পাশে থাকা আপনার প্রোফাইলে কন্ট্রাক্ট যে অপশনটি রয়েছে নিচের ছবির সঙ্গে অবশ্যই মিলিয়ে নিবেন সেই কনট্রাক অপশনটির উপরে জাস্ট ক্লিক করে দিবেন।
  • এখানে আপনি “Global web call” বলে একটি অপশন দেখতে পাবেন জাস্ট এই অপশনটির উপরে ক্লিক করে দিন।Imo global web call
  • এখন আপনার সামনে আপনার প্রোফাইলের scanning QR code এই ফিচারটি চলে আসবে পাশাপাশি আপনার প্রোফাইলে লিংক কপি করার লিংক অপশনও আপনি পাবেন।
  • এখন আপনি কিউ আর কোডটি ডাউনলোড দিয়ে অথবা কিউআর কোডটি আপনি শেয়ার করতে পারবেন আপনার বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন পরিচিত যে কারো কাছে।Imo global web call
  • এছাড়াও আপনার প্রোফাইলে লিংকটি কপি করে শেয়ার করতে পারবেন তারা এই দুটি মাধ্যমে সরাসরি কোন ধরনের কোন মোবাইল নাম্বার ছাড়া আপনার সঙ্গে ইমুতে যুক্ত হতে পারবে।
  • আশা করছি আপনারা যারা ইমো গ্লোবাল ওয়েব কল সম্পর্কে অবগত ছিলেন না আজকে পোস্ট থেকে সম্পূর্ণ বিষয়টি আপনারা জানতে এবং বুঝতে পেরেছেন।
  • এছাড়াও imo global web call ফিচারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে এবং সকল বিষয় ভিডিওতে পেতে নিজের ভিডিওটি আপনারা দেখে নিতে পারেন।

শেষ কথা – imo অ্যাপ্লিকেশন সম্পর্কিত সকল বিষয়ের পোস্ট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইট এবং ইউটিউব চ্যানেলের সঙ্গে যুক্ত থাকুন।

আপনার জন্য আরো –

আরও

ইমু ডাউনলোড হচ্ছে না কেন?

Imo id পরিবর্তন করে প্রফেশনাল ইমু ইউজার হয়ে যান

ফ্রিতে ইমু ডাউনলোড করুন | Free apk imo download

আপনার ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *