ফ্রিতে ইমু ডাউনলোড করুন | Free apk imo download

আপনার যারা ফ্রিতে ইমু অ্যাপ্লিকেশন অর্থাৎ এপিকে (apk) imo অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইল ফোনে ডাউনলোড করতে চাচ্ছেন। আজকের এই পোস্টটি সম্পূর্ণ তাদের জন্য।

যারা নতুন তারা কিন্তু অনেকেই অবাক করছে, ইমু ডাউনলোড করব গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে, তাহলে আবার এখান থেকে এত কষ্ট করে ডাউনলোড করার কি আছে?

তো আপনারা অনেকেই জানেন না যে, ইমু মোবাইল এপ্লিকেশনটিও কিন্তু পেইড ভার্সনে অনেক ফিচার রয়েছে। যেগুলি আমরা ফ্রিতে ব্যবহার করতে পারি না।সকল ইমুর ফিচার গুলির সুযোগ সুবিধা পেতে অবশ্যই আপনাকে পেইড ইমু অ্যাপ্লিকেশন টি নিতে হবে।

ফ্রিতে ইমু ডাউনলোড করুন

তাই আজকের পোস্টে আপনাদেরকে একদম পেইড ভার্সন টি ফ্রিতে কিভাবে আপনার মোবাইল ফোনে ইমু অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন সে বিষয়ে জানাবো।

অর্থাৎ এই অ্যাপ্লিকেশনগুলিকে এপিকে (apk) অ্যাপ্লিকেশন বলা হয়।

তো যাই হোক যারা আসলেই বিষয়টি নিয়ে google এ সার্চ করেছে তারা এই এপিকে ভার্সনের এপ্লিকেশন বা সফটওয়্যার গুলি কি কেন ব্যবহার করতে হয় এ বিষয়গুলো অনেকেই জানে।

তো যাই হোক আমি আপনাদেরকে গুগল থেকে কিভাবে ইমু ডাউনলোড অর্থাৎ imo apk mODE অ্যাপ্লিকেশন ডাউনলোড করে আপনার ফোনে ইন্সটল করবেন সেটি দেখাবো।

ইমু ডাউনলোড

প্রথমে আপনি গুগল ব্রাউজারে গিয়ে জাস্ট সার্চ করবেন ” https://apkpure.com/imo-international-calls-chat/com.imo.android.imoim/amp  ” এরপরে আপনাদের সামনে ডাউনলোড করার সেকশনটি চলে আসবে সেখান থেকে আপনি আগের ইমু অ্যাপ্লিকেশন টি ফার্স্টে রিমুভ করে নিবেন।

এরপর নতুন এই imo apk model a application টি ডাউনলোড করবেন।

ডাউনলোড সম্পূর্ণ হয়ে গেলে আপনি আপনার মোবাইল ফোনের ডাউনলোড সেকশনে গেলেই এই অ্যাপ্লিকেশনটি দেখতে পাবেন।

এরপর এপ্লিকেশনটির উপরে ক্লিক করে দিয়ে আপনার ফোন এটি ইন্সটল করে নিবেন।

ইন্সটল করার সময় আপনি যে ফোন নাম্বার থেকে imo টি ব্যবহার করতে চাচ্ছেন সেই ফোন নাম্বার দিয়ে ওটিপি দিয়ে ফুল ভাবে আপনার প্রোফাইলটি সেটআপ করে নিবেন।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

আশা করছি আপনারা যারা free apk IMO download করতে চাচ্ছিলেন আপনাদের মোবাইল ফোনে তারা উপরের দেখানোই নিয়ম অনুসরণ করে খুব সহজে কাজটি করতে পারবেন।

এছাড়াও আপনাদের যাদের অসুবিধা হচ্ছে আমি নিচে ভিডিও লিংকটি দিয়ে দিব অবশ্যই সেই লিংক থেকে আপনারা ভিডিও আকারে দেখে এ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন।

মোবাইল টেক সম্পর্কিত সকল পোস্ট পেতে অবশ্যই ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন এবং মোবাইলটি সম্পর্কিত সকল ভিডিও পেতে আমাদের ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজের সঙ্গে যুক্ত থাকুন।

আপনার জন্য আরো

আরও

কম্পিউটারে বাংলা লেখার কিবোর্ড সফটওয়্যারগুলো ( অভ্র ও বিজয় বাংলা টাইপিং কিবোর্ড)

কম্পিউটার নেটওয়ার্ক কি? জেনে নিন কম্পিউটার নেটওয়ার্ক কত প্রকার?

কম্পিউটার ভাইরাস কী? কম্পিউটার ভাইরাস কত প্রকার? গুরুত্বপূর্ণ কিছু কম্পিউটার ভাইরাসের

কম্পিউটার কি? কম্পিউটার এর প্রকারভেদ?কম্পিউটার সম্পর্কে বিস্তারিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *