আপনার ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন?

বর্তমানে ইমুর ইউজার এত বেশি হওয়ার ফলে অনেকের ইমু একাউন্ট হ্যাক করছে এবং অনেককে বিপদে পরছে।

তাই আপনার ইমু একাউন্টটি হ্যাক হয়ে আছে কিনা বা হ্যাক হয়েছে কিনা এ বিষয়টি চেক করতে অবশ্যই সম্পূর্ণ পোস্ট পড়ুন এবং পোস্টে দেখানোর নিয়ম অনুসরণ করে এখুনি চেক করুন।

বিশেষ করে আমাদের বাংলাদেশে বর্তমানে imo user সংখ্যা অনেক বেশি। এবং ২০২৩ সালের একটি সার্ভেতে দেখা গিয়েছে, ইমু একাউন্ট হ্যাক হয়ে বিপদগ্রস্ত অবস্থায় এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলাদেশের অসংখ্য ইমো ইউজার।ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন

এজন্য আপনি আপনার পরিবারের যে কেউ ইমু ব্যবহার করে থাকলে অবশ্যই আপনার সতর্ক থাকতে হবে। আপনি সতর্ক না থাকলে ইমু একাউন্টে যে কেউ যেকোনো সময় হ্যাক করে রাখতে পারে,যার ফলে আপনি ইমুতে কার সঙ্গে ভিডিও কলে কথা বলছেন? কার সঙ্গে অডিও কথা বলছেন? কার সঙ্গে চ্যাটিং করছেন? কার সঙ্গে ছবি আদান-প্রদান করছেন সম্পূর্ণ তথ্য কিন্তু হ্যাকার পেয়ে যাবেন পরবর্তীতে সেই প্রমাণ দেখে আপনাকে কিন্তু ক্রাইম এর মত একটা অবস্থানে নিয়ে যাবে, এছাড়াও অনেকে আপনার ইমু একাউন্ট হ্যাক করে আপনার নামে আপনার পরিচিত বন্ধুবান্ধবের কাছে মেসেজ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

Imo id পরিবর্তন করে প্রফেশনাল ইমু ইউজার হয়ে যান

আসলে ইমু একাউন্ট আপনার কাছে কত পরিমান গুরুত্বপূর্ণ তার উপর নির্ভর করবে আপনার ক্ষতির পরিমাণ। তাই সময় থাকতে এখনই আজকে দেখাও নিয়ম অনুসরণ করে অবশ্যই আপনি আপনার imo একাউন্টটি হ্যাক হয়েছে কিনা সেটা চেক করবেন।

ইমু হ্যাক হয়েছে কিনা চেক করার নিয়ম

আপনি এখুনি দেখানো এই নিয়ম অনুসরণ করে এখনই চেক করে রাখুন যে আপনার ইমু অ্যাকাউন্টটি কেউ হ্যাক করে রেখেছে কিনা।

  • চেক করার জন্য প্রথমে আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনের imo অ্যাপস টি ওপেন করে নিন।
  • এরপরে আপনি আপনার imo একাউন্টের প্রোফাইলে প্রবেশ করুন।ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন
  • সেখানে থাকা মেনুগুলি থেকে সেটিংস অপশন টির উপরে ক্লিক করুন।এরপরে আপনাকে নতুন একটি ফিচার নিয়ে চলে যাবে নিচের ছবির সঙ্গে অবশ্যই মিলিয়ে নিবেন।
  • পরবর্তী ধাপে আপনি সেই মেনুগুলি থেকে “ম্যানেজ ডিভাইস“বলে একটি মেনু রয়েছে এই ডিভাইসটির উপরে ক্লিক করে দিন ।ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন
  • এখন আপনি নিচে এই ছবির মত দেখুন এখানে কয়টি ডিভাইস শো করছে এই ডিভাইস যদি দুইটি শো করে তাহলে বুঝবেন যে আপনার ইমো একাউন্ট বর্তমানে অন্য একটি ডিভাইস থেকে কেউ একজন ব্যবহার করছে।ইমু (IMO) অ্যাকাউন্ট হ্যাক হয়ে আছে কিনা চেক করুন

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

ঠিক এভাবেই আপনারা আপনাদের ইমো একাউন্টটি অন্য কোন ডিভাইস থেকে ব্যবহার হচ্ছে কিনা অথবা কেউ হ্যাক করে রেখেছে কিনা এ বিষয়টি দেখতে পাবেন।

এছাড়াও যাদের বুঝতে সমস্যা হচ্ছে বা এই লেখাগুলো পড়ে এই কাজটি করতে পারছেন না বা চেক করতে পারছেন না? তারা যে কাজটি করবেন নিচে থাকা আমাদের ইউটিউব চ্যানেলের এই ভিডিওটি আপনারা দেখে নিবেন ।

 

শেষ কথা – ব্যক্তিগতভাবে এতটুকু বলব যে ইমু একাউন্ট হ্যাক হয়েছে কিনা এ বিষয়ে প্রত্যেকটি ইউজার জানা দরকার। এজন্য আমি আপনাদেরকে রিকোয়েস্ট করব অবশ্যই এই বিষয়টি এখনই চেক করে আপনার মোবাইল ফোনে অথবা আপনার পরিবারে imo ব্যবহার করে তাদের ফোনটি হাতে নিয়ে চেক করে নিন।

আপনার জন্য আরো –

আরও

ইমু ডাউনলোড হচ্ছে না কেন?

ফ্রিতে ইমু ডাউনলোড করুন | Free apk imo download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *