১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন ২০২৩

১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন -আসসালামু আলাইকুম, আজকে আমরা এ পোস্টে আলোচনা করব দশ হাজার টাকার বাজেটের মধ্যে ভালো কোয়ালিটির মোবাইল ফোন সম্পর্কে বিস্তারিত জানতে পড়তে থাকুন।

১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন

১০ হাজার টাকার মোবাইল ফোন গুলো আমাদের দেশে ব্যাপক চাহিদা। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন কোম্পানি দশ হাজার টাকা বাজেটের মধ্যে বেশ কিছু ভাল ফোন অফার করেছে।

বর্তমান যুগে ডিজিটাল যুগের ডিজিটাল যুগে স্মার্ট মোবাইল ফোন ছাড়া জীবনযাত্রার মান চাল রাখাই দুস্কর। তাই প্রত্যেকটি পরিবারে মিনিমাম একটি করে হলেও কিন্তু এখন স্মার্ট মোবাইল ফোন ব্যবহার হচ্ছে।আর যারা স্মার্ট মোবাইল ফোন ব্যবহার করে না তারা কিন্তু বিভিন্ন রকম সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত আছে।

কম দামে ভালো ক্যামেরার সেরা ৫টি মোবাইল ফোন ২০২৩

তাই যারা নতুন স্মার্ট মোবাইল ফোন কেনার কথা ভাবছেন। আজকের এই পোস্টটি কম দামের মধ্যে ভালো মোবাইল ফোনের কনফিগারশন নিয়ে নিজের বাস্তব অভিজ্ঞতা থেকে আপনাদেরকে আমি সেই সকল বাংলাদেশী সুনামধন্য ব্র্যান্ড এর স্মার্ট মোবাইল ফোন গুলি সম্পর্কে জানাবো। যেখানে খুঁজে পাবেন আপনি আপনার সাধ্যের মধ্যে ভালো স্মার্ট মোবাইল ফোন গুলো।

১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন

স্যামসাং গ্যালাক্সি ০৩ কোর

যারা কম বাজেটের মধ্যে ভালো কোম্পানির ফোন নিতে চান তারা স্যামসাংয়ের এই ফোনটি নিতে পারেন। এই ফোনে বেশ ভালো ফিচার দিয়েছে। ফোনটির পারফরম্যান্সের জন্য ইউনিসকের অক্টোকর চিপ রয়েছে । ফোনটির সামনে রয়েছে ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে। এডিশনের অপারেটিং সিস্টেম থাকায় ফোনটি খুব স্মুথ ভাবে চলে। পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটির ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। আন্টির ব্যাটারি ৫০০০ মিলিএম্প। ফোনটির দাম ৯,৯৯৯ টাকা।স্যামসাং গ্যালাক্সি এ ০৩ কোর

রেডমি এ১

দশ হাজার টাকা বাজেটের মধ্যে সবচেয়ে সুন্দর এবং স্টাইলিশ ফোন রেডমি এ১। পারফর্মেন্সের ক্ষেত্রেও পিছিয়ে নেই। আছে মিডিয়াটেকের হেলিও এ২২ চিপ। সাথে ক্লিন অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন পাবেন। ফলে ইউআই বেশ স্মুথ কাজ করবে। ফোনটির পিছনে রয়েছে ৮ মেগাপিক্সেল  ডুয়াল ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল।  ৬.৫ ইঞ্চি  ডিসপ্লে এবং প্রসেসর মিডিয়াটেক হেলিও এ২২।ফোনটিতে দুই জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ রয়েছে। ফোনটির ব্যাটারি  ৫০০০ মিলিএম্প। ফোনটির দাম ৯,৯৯৯ টাকা।রেডমি এ১

ভিভো ওয়াই এস

৬.২২ ইঞ্চির ভিভো ওয়াই ১ এস ফোনটি পেয়ে যাবেন মাত্র ১০ হাজার টাকা বাজেটের মধ্যে।  জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজের ফোনটিতে রয়েছে ৪০৩০ মিলিএম্প এর ব্যাটারি৷ মিডিয়াটেক এর হেলিও এ৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটিতে। ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা রয়েছে ফোনটিতে।

ভিভো ওয়াই ১ এস ফোনটির দাম ৮,৯৯০ টাকা।ভিভো ওয়াই ১ এস

ওয়ালটন প্রিমো এইচএম৫

দশ হাজার টাকার মধ্যে ওয়ালটন প্রিমো এইচএম৫ ফোনটির দুইটি ভ্যারিয়েন্ট পাওয়ার যাবে।ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ রয়েছে । মিডিয়াটেক এর হেলিও এ২০ প্রসেসর দ্বারা চালিত ফোনটি।১৩মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৮মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা রয়েছে। ৬.১ইঞ্চির নচযুক্ত এইচডি প্লাস ডিসপ্লে।ফোনটিতে রয়েছে ৪,৯০০মিলিএম্প এর বিশাল ব্যাটারি।ফোনটির দাম ৮,৫৯৯ টাকা।ওয়ালটন প্রিমো এইচএম৫

রিয়েলমি সি৩০

দশ হাজার টাকা বাজেটের মধ্যে রিয়েলমি সি৩০ ফোনটির ডিজাইন ও পারফরম্যান্স ফোনটি কি অসাধারণ করে তুলেছে। ৬.৫ ইঞ্চি  ডিসপ্লে  এবং প্রফেসর ইউনিসক টি৬১২। ৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ফোনটির র‍্যাম ২ জিবি এবং স্টোরেজ ৩২ জিবি। ৫০০০ মিলিএম্প ব্যাটারি। ফোনটির দাম ৯,৯৯৯ টাকা।রিয়েলমি সি৩০

ইনফিনিক্স হট প্লে

আকর্ষণীয় ডিজাইন এবং১০ হাজার টাকা মধ্যে সেরা ফোনের তালিকার শীর্ষস্থান দখল করে নিয়েছে ইনফিনিক্স হট ৯ প্লে ফোনটি। ফোনটিতে রয়েছে ৬.৮২ ইঞ্চির বিশাল এইচডি+ ডিসপ্লে।১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা রয়েছে।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।ফোনটি চলবে মিডিয়াটেক এর হেলিও এ২৫ প্রসেসর দ্বারা। ৬০০০ মিলিএম্প এর বিশাল ব্যাটারি রয়েছে। ফোনটির দাম ৯,৯৯৯ টাকা।ইনফিনিক্স হট ৯ প্লে

ওয়ালটন প্রিমো এইচ প্রো

১০ হাজার টাকা দামের মধ্যে অসাধারণ স্পেসিফিকেশন অফার করছে ওয়ালটন প্রিমো এইচ৯ প্রো।১০,০০০ টাকা দামের তালিকায় দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে।

ফোনটিতে থাকছে আলট্রা-ওয়াইড লেন্স। ১৩মেগাপিক্সেল থ্রিপল ক্যামেরা সেটাপের ফোনটিতে থাকছে ফিংগারপ্রিন্ট সেন্সর। থাকছে ৮মেগাপিক্সেলের সেল্ফি ক্যামেরা।ফোনটি চলবে মিডিয়াটেক এর হেলিও এ২০ চিপসেট দ্বারা।ফোনটিতে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ৪০০০মিলিএম্প ব্যাটারির রয়েছে। ফোনটির দাম ৯,৪৯৯ টাকা।ওয়ালটন প্রিমো এইচ ৯ প্রো

উপরে যে কয়টি ফোন আপনাদেরকে সাজেশন করলাম। সবকয়টি ফোনের কিন্তু স্পেসিফিকেশন, দাম সহকারে সবকিছু ডিটেলস দিয়ে দিয়েছি। আপনারা আপনার বাজেটের মধ্যে এই ফোন গুলো থেকে আপনি আপনার পছন্দের ফোনটি ক্রয় করতে পারবেন।

শেষকথা –

আপনারা যারা ১০০০০ টাকা বাজেটের মধ্যে ভালো স্মার্ট মোবাইল ফোন কেনার কথা ভাবছেন তাদের এই পোস্টটি অবশ্যই উপকারে আসবে আর যদি ভালো লেগে থাকে অবশ্যই  আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রাখবেন কারণ পরবর্তী প্রত্যেক আপডেট সম্পর্কিত সকল নিত্যনতুন পোস্ট সবার আগে পাওয়ার জন্য।

পোস্ট ট্যাগ

১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন,১০ হাজার টাকার মধ্যে স্যামসাং ফোন,১০ হাজার টাকার মধ্যে শাওমি মোবাইল ২০২২,১০ হাজার টাকার মধ্যে ভিভো মোবাইল,১০হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২ oppo,১০ থেকে ১২ হাজার টাকার মোবাইল,১০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২ vivo,১০০০০ টাকার মধ্যে সেরা মোবাইল বাংলাদেশ,১২ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২।

আরও-

২০২৩ সালের কম দামে সেরা মোবাইল ফোন

বাংলাদেশের জাতীয় জাদুঘরের অনলাইন টিকিট কিভাবে কাটবেন

মেট্রোরেল প্রকল্প |মেট্রোরেল সম্পর্কে সাধারণ জ্ঞান | মেট্রোরেল ২০২৩

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার

কোন মোবাইলে নেট ভালো চলে ২০২৩

ব্লগিং-ইউটিউবিং-ফেসবুকিং থেকে ইনকাম করুন (FB ভিডিও) –  https://www.facebook.com/ssitbari

ব্লগিং-ইউটিউবিং-ফেসবুকিং থেকে ইনকাম করুন (YT ভিডিও)- https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

ফ্রিল্যান্সারদের স্বপ্নপূরণ+ইনকাম এর সাইট- www.workupplace.com

বাংলায় টেকনোলজি সম্পর্কিত সকল আপডেট পেতে – www.ssitbari.com

ইংলিশে স্বাস্থ্য সম্পর্কিত সকল তথ্য পেতে – www.usitbari.com

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

Leave a Comment