Work Up Place ওয়েবসাইটে “ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস “জব পোস্ট করার নিয়ম

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, আশা করছি আপনি এবং আপনার পরিবারের সকলেই সুস্থ এবং ভালো আছেন। আপনারা সকলেই জানেন workupplace.com  বর্তমানে সবচাইতে জনপ্রিয় মাইক্রো জব ওয়েবসাইট। এই ওয়েবসাইটে ট্রেনিং প্রাপ্ত তিন থেকে পাঁচ হাজারের মতো জব ওয়ার্কার রয়েছে। যারা অনায়াসেই এই ওয়েবসাইটের,ওয়েবসাইট ভিজিট, ইউটিউব সাবস্ক্রাইবার, ইউটিউব ওয়াচ টাইম, ফেসবুক ফলোয়ার, ফেসবুক ওয়াচ টাইম এর মত ছোট ছোট মাইক্রো জবগুলো কমপ্লিট করে দেয় প্রোপার নিয়মে।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

তারই ধারাবাহিকতায় আপনারা আমাদের এই মাইক্রো জব ওয়েবসাইটটিতে কিভাবে ফেসবুক ওয়াচ টাইম পূরণ করার জন্য আপনার ফেসবুক পেজ অথবা ফেসবুক আইডির ভিডিও দিয়ে সঠিকভাবে এই ওয়েবসাইটে জব পোস্ট করবেন আজকের এই পোস্টটিতে আপনাদেরকে এই বিষয়টি সম্পূর্ণভাবে জানানো হবে। আশা করছি আপনি যদি আপনার ফেসবুক আইডি অথবা ফেসবুক পেজে আপনার ভিডিওর ওয়াচ টাইম পূরণ করতে চান তাহলে নিচের দেখানো নিয়ম অনুসরণ করুন 👇

ফেসবুক ওয়াচ টাইম পূরণ করার জন্য প্রথমে আপনি গুগলে গিয়ে সার্চ করুন www.workupplace.com  এরপরে আপনার সামনে এই মাইক্রো জব ওয়েবসাইটের হোম পেজটি চলে আসবে। মেনুবার থেকে প্রথমে “Register” অপশনে ক্লিক করে রেজিস্টার করে নিন।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

এরপর মেনু ওয়ার্ড থেকে “Login” অপশনের উপরে ক্লিক করে কাঙ্খিত আপনার ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে আপনার প্রোফাইলে প্রবেশ করুন।প্রোফাইলে প্রবেশ করার পর সঠিকভাবে আপনার অ্যাকাউন্টগুলি ভেরিফাই করে নিন।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

এরপর ডিপোজিট অপশন থেকে সঠিক নিয়মে টাকা ডিপোজিট করে নিন।প্রোফাইলের বাম পাশের মেনু অপশন থেকে “Post A Job”এই অপশন টি বাছাই  করুন।

ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

ফেসবুক ওয়াচ টাইম পূরণের জব পোস্ট করার জব পোস্ট ইন্টারফেসটি আপনার সামনে চলে আসবে।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

এখানে আপনাকে চারটি ধাপে জব পোস্ট করতে হবে।

১#select location:

প্রথমে এই অপশনটি বাছাই করে নিচে থেকে “International “এই কান্ট্রিটি সিলেক্ট করে “Next” অপশনের উপরে ক্লিক করে দিন।

২# Select category:-

পরবর্তী ধাপে আপনি কোন টাইপের জব পোস্ট করতে চাচ্ছেন সেই ক্যাটাগরিটি বাছাই করুন। আমরা যেহেতু ফেসবুক ওয়াচ টাইমে জব পূরণের জব পোস্ট করব তাই আমরা মেইন ক্যাটাগরি হিসেবে “ফেসবুক” এই অপশনটি সিলেক্ট করে দিব। এবং নিচে থেকে সাব ক্যাটাগরী হিসেবে আমাদের ভিডিও কতটুকু সেই সাব-ক্যাটাগরি সিলেক্ট করে দিব “।এরপর নিচে থেকে ” Next” এই অপশনের উপরে ক্লিক করে দিবো।

৩# job information:-

এ ধাপে আপনি ফেসবুক ওয়াচ টাইম এর জন্য যে জবটি পোস্ট করতে চাচ্ছেন সেই জবের ইনফরমেশনগুলো এখানে প্রদান করতে হবে।খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। অর্থাৎ এখানে জব ইনফরমেশন যেভাবে দিবেন একজন জব ওয়ার্কার কিন্তু আপনার কাজটি সেভাবেই করবে।

Job Title- এখানে আপনি আপনার কাজের জবের হেডলাইন দিন । উদাহরণস্বরূপ আমি একটা দিচ্ছি “ফেসবুক ওয়াছ টাইম কাজ“।

জব ডেসক্রিপশন :- সুন্দর ভাবে আপনি যে কাজটি দিচ্ছেন তা স্টেপ বাই স্টেপ লিখে দিন। নিচের স্ক্রিনশটে সম্পূর্ণভাবে জব ইনফরমেশন এ কি লিখছেন তা দেওয়া আছে। এছাড়াও আমাদের সাইটে অসংখ্য Facebook ওয়াচ টাইম পূরণের জব পাবলিস্ট করার রয়েছে সেখান থেকে দেখে আইডিয়া নিতে পারেন। এছাড়াও আমাদের ইউটিউব চ্যানেলের ভিডিও রয়েছে ভিডিওটি দেখে আরো সহজভাবে জব পোস্ট করুন।

গুরুত্বপূর্ণ বিষয় :- ভালো রেজাল্ট পেতে এই টেকনিক কি অবলম্বন করুন। আপনি যখনই আপনার ফেসবুক পেজের জন্য ভিডিও মেক করবেন তখনই ভিডিওর মধ্যে এমন কোন সিক্রেট বিষয় যুক্ত করুন। যা একজন জব ওয়ার্কার সম্পূর্ণ ভিডিও না দেখলে আপনার সঠিক প্রশ্নের উত্তরটি দিতে না পারে।

প্রমাণ বক্সে আপনি সেই সিক্রেট বিষয়টির আন্সার চাইবেন তখন সেই সঠিক উত্তর দিলে আপনি বুঝে যাবেন আপনার ভিডিওটি সে সম্পূর্ণভাবে দেখেছে।

জব ইনফরমেশন সঠিকভাবে দেওয়া হয়ে গেলে নিচে থেকে “Next” ফোনের উপরে ক্লিক করে পরবর্তী ধাপে প্রবেশ করুন।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

৪# budget and settings:-

এই ধাপে আপনার জবের জন্য জব ওয়ারকারদের কে কত করে টাকা প্রদান করবেন কয়টি জব কমপ্লিট করে নিবেন কয়টি স্ক্রিনশট প্রমাণ হিসেবে নিবেন এগুলো বাছাই করুন। নিচের স্ক্রিনশটটি দেখলে সঠিকভাবে আপনি আরো বেশি এ বিষয়টি অবগত হবেন।

ইনফরমেশন গুলো যুক্ত করা হয়ে গেলে “Submit” অপশনের উপরে ক্লিক করে আপনার জবটি সাবমিট করুন।

আপনার কাঙ্খিত জবটি সাবমিট হয়ে গেলে এডমিন রিভিউ এর জন্য কিছু সময় আপনাকে অপেক্ষা করতে হবে। এডমিন আপনার সকল জবের ইনফরমেশন চেক করে দ্রুত আপনার জবটি” Approve” করে দিবেন।

আপনার জবটি চেক করার জন্য আপনি আপনার প্রোফাইল থেকে।

মেনু অপশনে গিয়ে “My Job” এই অপশনটির উপর একটি করে আপনার জব গুলি চেক করতে পারবেন পাশাপাশি জব ওয়ার্কারদের জব গুলি পরীক্ষা করে এপ্রুভ এবং যাদের টা ঠিক থাকবে না তাদেরকে আ্যানস্যাটিসফাই করতে পারবে।ফেসবুক ওয়াচ টাইম সার্ভিস

উপরে দেখানোই নিয়ম অনুসরণ করে ফেসবুক ওয়াচ টাইমের জন্য আপনারা জব পোস্ট করুন।

এছাড়াও আরো বিস্তারিত জানতে আমাদের ইউটিউব চ্যানেল আমাদের হেল্পলাইনে যোগাযোগ করুন।

আমাদেরও সম্পর্কে আরো জানতে ভিজিট করুনঃ-

আমাদের ফেসবুক পেজ –   https://www.facebook.com/workupplace 

আমাদের ফেসবুক গ্রুপ –  https://www.facebook.com/groups/1710955985947292 

আমাদের ইউটিউব চ্যানেল – https://www.youtube.com/@workupplace3094 

হেল্পলাইন হোয়াটসঅ্যাপ নাম্বার –  https://wa.me/message/M73Y6UZZ2NHZK1 

ইমেইলে যোগাযোগ করতে-  [email protected] 

এছাড়াও সরাসরি কথা বলতে আমাদের ফেসবুক পেজের মেসেঞ্জারে ইনবক্স করতে পারবেন।

আমাদের অন্যান্য সেবা সম্পর্কে জানতে ভিজিট করুন:-

ডিজিটাল অনলাইন প্রোডাক্ট কিনতে ভিজিট করুন –  https://shop.workupplace.com/

আমাদের ওয়েবসাইটসমূহ :-
https://workupplace.com/blog 
www.ssitbari.com  
www.usitbari.com
www.sobaritbd.com
www.sanaulbari.com

আমাদের ইউটিউব চ্যানেল সমূহ –

https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

https://www.youtube.com/@workupplace3094

https://www.youtube.com/@sobaritbd

আমাদের ফেসবুক পেজ সমূহ –

https://www.facebook.com/ssitbari

https://www.facebook.com/sobaritbd1

https://www.facebook.com/workupplace

এছাড়া রয়েছে আমাদের আরো অনেক সেবা। তাই দেরি না করে এখনই অ্যাকাউন্ট তৈরি করে যুক্ত হয়ে যান আমাদের Work Up Place ওয়েব সাইটে।

ধন্যবাদ

ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণের প্রতিষ্ঠান -Work Up Place

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

Leave a Comment