Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন, Workupplace.com ওয়েবসাইটের পক্ষ থেকে আপনাকে স্বাগতম।আজকে আপনারা জানতে পারবেন কিভাবে work up place এই মাইক্রো জব ওয়েবসাইটিতে সঠিক নিয়মে একাউন্ট তৈরি করবেন এবং একাউন্ট ভেরিফিকেশন করবেন?

এছাড়াও এই ওয়েবসাইটটিতে একাউন্ট তৈরি করা এবং অ্যাকাউন্ট ভেরিফাই করা সম্পর্কিত সকল খুঁটিনাটি বিষয়গুলো জানতে পারবে।এজন্য আপনারা কেউ পোস্টটি স্কিপ করবেন না সম্পূর্ণভাবে পড়বেন। তাহলে এই ওয়েবসাইটের অ্যাকাউন্ট এবং অ্যাকাউন্ট ভেরিফাই সম্পর্কিত সকল বিষয় নিজে থেকে আপনারা জানতে এবং বুঝতে পারবেন ।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

Work Up Place ওয়েবসাইট কি?

সংক্ষেপে আমরা এই ওয়েবসাইটের উদ্দেশ্য এবং লক্ষ্য সম্পর্কে জানব। পাশাপাশি ওয়েবসাইটের কাজ কি সেই সম্পর্কে জানানোর চেষ্টা করব।

Work Up Place এর  লক্ষ্য – বেকার, ছাত্র-ছাত্রী অথবা সমাজে অবহেলিত শিক্ষিত মানুষদের কর্মসংস্থান ব্যবস্থা করে অনলাইন থেকে ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণ করা।

Work Up Place এর  উদ্দেশ্য -যখন একজন বেকার অথবা ছাত্র-ছাত্রী নিজেই নিজের উপার্জন করতে পারবে ঘরে বসে অনলাইনে মাধ্যমে তখন সেটি পারিবারিক উন্নয়ন, সামাজিক উন্নয়ন ও দেশ এবং জাতির স্বপ্ন পূরণ হবে।অর্থাৎ বেকারত্ব দূর করায় মূল উদ্দেশ্য।

Work Up Place-এর কাজ কি?

এই ওয়েবসাইটটি মূলত যারা নতুন কনটেন্ট ক্রিয়েটর অর্থাৎ ইউটিউব এবং ফেসবুকে কন্টেন্ট তৈরি করে অনলাইন থেকে ইউটিউব এবং ফেসবুক থেকে টাকা আয় করতে চায় এবং পাশাপাশি, টিকটক, টুইটার, লিংকদিন এবং ওয়েবসাইট ভিজিট/গুগোল এ্যাড্স ক্লিক এর  মত ছোট ছোট অনলাইন কাজ জব পোস্ট দিয়ে ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণ করতে চায় , মূলত তাদের জন্য।

এবং পাশাপাশি যারা এই সকল মাইক্রো জব গুলি কমপ্লিট করে হাতে থাকা স্মার্ট মোবাইল ফোন অথবা কম্পিউটার ডিভাইসকে ব্যবহার করে অবসর সময় পার্ট টাইম হিসাবে পড়াশুনোর পাশাপাশি, চাকুরীর পাশাপাশি অথবা ফুলটাইম ভাবে এই সকল কাজগুলি কমপ্লিট করে দিয়ে প্রতিদিন যাতে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারে এ সকল মাইক্রো জব কে ঘিরেই এই সাইটের মূল কাজ।

আরো বিস্তারিত এ বিষয়ে জানতে আমাদের ওয়েবসাইট, ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ, ইউটিউব চ্যানেল ভিজিট করুন।

Work Up Place – একাউন্ট তৈরি করার নিয়ম

👉প্রথমে আপনি আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটার ডিভাইসে ব্রাউজারে গিয়ে www.workupplace.com লিখে সার্চ করুন।

👉আপনার সামনে এ ওয়েবসাইটের হোম পেজটি চলে আসবে। এখানে Register” বলে একটি অপশন দেখতে পাবেন এই অপশনটির উপরে ক্লিক করুন।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

👉নিচের ছবির সঙ্গে মিলিয়ে এখানে আপনি আপনার নাম, ইমেইল আইডি, পাসওয়ার্ড, ফোন নাম্বার দিয়ে প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন কমপ্লিট করে নিন।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

উপরে সকল ইনফরমেশন দেয়া হয়ে গেলে। “I agree Terms Of Service ” টিক মার্ক দিয়ে। নিচে থাকা ” Create Account” অপশনের উপরে ক্লিক করে দিন।সঙ্গে সঙ্গে আপনার সামনে  সাকসেসফুলী মেসেজ চলে আসবে। অর্থাৎ আপনার অ্যাকাউন্ট ক্রিয়েশন সম্পূর্ণ হয়েছে।

একাউন্ট তৈরি করা হয়ে গেলে নিচে থাকা বা সাইটে থাকা Login” অপশনের উপরে ক্লিক করে। ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে Sign In” অপশনের উপরে ক্লিক করে আপনার একাউন্টে প্রবেশ করুন।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

একাউন্টে প্রবেশ করার সঙ্গে সঙ্গে আপনার সামনে ” Phone Number Verification ” নিচের ছবির মতো ইন্টারফেস আসবে। এখানে আপনাকে ফোন নাম্বার ওটিপি ভেরিফাই করতে হবে।

খালি বক্সে একটি সচল মোবাইল নাম্বার ব্যবহার করে ” GET OTP” এই অপশন এর উপরে ক্লিক করে দিন।আপনার সচল মোবাইল নাম্বারটিতে একটি ওটিপি কোড চলে যাবে।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

এরপর সে ওটিপি কোডটি বসিয়ে Verify” অপশনে উপরে ক্লিক করে দিয়ে আপনার অ্যাকাউন্টটি ওটিপি ভেরিফাই করে নিন।

Email Verification- এখন আপনাকে ইমেইল ভেরিফিকেশন করতে হবে। ইমেইল ভেরিফিকেশন করার জন্য। আপনার প্রোফাইলে মেনু বারে প্রথমে “Verify Now” বলে নিচের ছবির মত একটি অপশন দেখতে পাবেন এই অপশনটির উপরে ক্লিক করে দিন।Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

“Email Verification” বলে একটি উইন্ডো আপনার সামনে চলে আসবে এখানে আপনি এখন একাউন্ট তৈরি করার সময় যে ইমেইল আইডি ব্যবহার করেছেন। সেই ইমেইল আইডিতে আপনাকে মেইন ভেরিফিকেশনের জন্য একটি মেইল পাঠানো হবে।

এজন্য নিচে থাকা “click here to request another ” এই অপশনের উপরে ক্লিক করে দিন। সঙ্গে সঙ্গে নিচের ছবির মত এরকম একটি নোটিশ আপনার সামনে চলে আসবে। পাশাপাশি আপনার ইমেইলে একটি লিঙ্ক ভেরিফাই লিংক পাঠানো হবে তা চেক করুন।Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

এরপর ইমেইলে ইনবক্সে প্রবেশ করার পর  ইনবক্স থেকে ইমেইলটি ওপেন করে ” Verify Email Address” লেখাটির উপরে ক্লিক করে আপনার পুনরায় ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে সাইটটিতে লগইন করুন।Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

⚡ব্যাস আপনার work up place ওয়েবসাইটে একটি ইউজার অ্যাকাউন্ট তৈরি করা শেষ।

উপরের এই প্রসেসগুলো অনুসরণ করে খুব সহজেই Work Up Place ওয়েবসাইটে ইউজার অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

এখন আপনি এই ওয়েবসাইটে থাকা সকল ধরনের কার্যক্রম আপনার একাউন্ট থেকে পরিচালনা করতে পারবেন। যেমন- ডিপোজিট করা থেকে শুরু করে জব পোস্ট করা এবং অন্যদের জব গুলো কমপ্লিট করে টাকা আর্নিং করা, এই সকল ধরনের কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

তবে আপনি যদি এই ওয়েবসাইটে জব ওয়ার্কার্স হিসাবে কাজ করে টাকা উইথড্র দিতে চান? এবং আপনার অ্যাকাউন্টটিকে আরো বেশি ভিআইপি এবং সিকিউরিটি সম্পন্ন রাখতে চান? তাহলে অবশ্যই আপনাকে  আপনার অ্যাকাউন্টটি “account verification ” করে নিতে হবে।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

এই একাউন্ট ভেরিফিকেশন করার জন্য আপনার প্রোফাইলের শুরুতেই যে মেনু রয়েছে”Verify Now” এর উপরে আপনি ক্লিক করুন। আপনার সামনে নিচের ছবির মত এরকম অপশন বা উইন্ডো আসবে।

“Select Balance” এই অপশনে ক্লিক করে আপনি কোন ব্যালেন্স থেকে একাউন্ট ভেরিফিকেশন চার্জ দিতে চাচ্ছেন তা বাছাই করুন। এবং নিচে থেকে “Instant Verify” এই অপশনের উপরে ক্লিক করে একাউন্ট ভেরিফিকেশন করে ফেলুন।Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

Account Verification Charge কত?

একাউন্ট ভেরিফিকেশন করতে হলে আপনাকে কিছু টাকা চার্জ প্রদান করতে হবে এটা লাইফ টাইম একবারই।

একাউন্ট ভেরিফিকেশন চার্জে পরিমান -০.২০$ বাংলাদেশি টাকায় ২০ টাকার মত।

এই ভেরিফিকেশনটি করে রাখলে আপনার একাউন্টি সিকিউরিটি সম্পন্ন হবে এবং আপনার এই সাইটে থাকা অ্যাকাউন্টটি নিরাপদের সহিত ব্যবহার করতে পারবেন।

আশা করছে উপরের এই নিয়মগুলি অনুসরণ করে খুব সহজে আমাদের workupplace.com ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি  এবং অ্যাকাউন্ট ভেরিফিকেশন করা সকল প্রসেস গুলো সম্পূর্ণ করে একটি সুন্দর একাউন্ট তৈরি করতে পারবেন।

সংক্ষেপে বলে রাখা ভালো যে, অ্যাকাউন্ট তৈরি করার পর তিনটি ধাপে আপনাকে এই সাইটে ভেরিফিকেশন করতে হবে।

১.OTP Verification.

২.Email Verification.

৩.Account Verification.

অ্যাকাউন্ট তৈরি করার পর এই তিনটি ভেরিফিকেশন সম্পন্ন করলে একটি সুন্দর এবং নিরাপদ আস্থা যুক্ত একটি অ্যাকাউন্ট আপনার তৈরি হবে।

এছাড়াও উপরের নিয়ম অনুসরণ করে Work Up Place সাইটে একাউন্ট তৈরি করা এবং  ভেরিফিকেশন করতে কোন সমস্যা হলে। নিচে থাকা ভিডিওটি দেখে খুব সহজে অ্যাকাউন্ট তৈরি করা এবং একাউন্ট ভেরিফিকেশন করার কাজটি কমপ্লিট করতে পারবেন। 👇

আমাদেরও সম্পর্কে আরো জানতে ভিজিট করুনঃ-

আমাদের ফেসবুক পেজ –  https://www.facebook.com/workupplace  

আমাদের ফেসবুক গ্রুপ –  https://www.facebook.com/groups/1710955985947292 

আমাদের ইউটিউব চ্যানেল – https://www.youtube.com/@workupplace3094 

হেল্পলাইন হোয়াটসঅ্যাপ নাম্বার –  https://wa.me/message/M73Y6UZZ2NHZK1 

ইমেইলে যোগাযোগ করতে-  [email protected] 

এছাড়াও সরাসরি কথা বলতে আমাদের ফেসবুক পেজের মেসেঞ্জারে ইনবক্স করতে পারবেন।

আমাদের অন্যান্য সেবা সম্পর্কে জানতে ভিজিট করুন:-

ডিজিটাল অনলাইন প্রোডাক্ট কিনতে ভিজিট করুন –  https://shop.workupplace.com/

আমাদের ওয়েবসাইটসমূহ :-
https://workupplace.com/blog 
www.ssitbari.com  
www.usitbari.com
www.sobaritbd.com
www.sanaulbari.com

আমাদের ইউটিউব চ্যানেল সমূহ –

https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

https://www.youtube.com/@workupplace3094

https://www.youtube.com/@sobaritbd

আমাদের ফেসবুক পেজ সমূহ –

https://www.facebook.com/ssitbari

https://www.facebook.com/sobaritbd1

https://www.facebook.com/workupplace

এছাড়া রয়েছে আমাদের আরো অনেক সেবা। তাই দেরি না করে এখনই অ্যাকাউন্ট তৈরি করে যুক্ত হয়ে যান আমাদের Work Up Place ওয়েব সাইটে।

ধন্যবাদ

ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণের প্রতিষ্ঠান -Work Up Place

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *