১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম ২০২৩-২০২৪

১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম –ওয়ালটন একটি দেশীয় পণ্য। ওয়ালটন ব্রান্ডের বিভিন্ন প্রকারের ফ্রিজ পাওয়া যায়। দামের তুলনায় সবার কাছে ১২ সেফটি ফ্রিজ বেশ জনপ্রিয়। বাংলাদেশ বাজারে ১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম কিছুটা হাতের নাগালের মধ্যেই পাওয়া যায়। এই পোস্টে আমি ১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম সহ কমমূল্যের উন্নতমানের ওয়ালটন ফ্রিজের মডেল, নাম ও দামের তালিকা জানাবো। এই ফ্রিজ গুলো অনেক টেকসই হবে এবং বিদ্যুৎ জ্বালানী খরচও কম হবে। ফ্রিজের বর্তমান বাজার দর জানতে সম্পূর্ণ পোস্ট’টি মনোযোগ দিয়ে পড়ুন।

এছাড়াও জানতে পারবেন ওয়ালটন কোম্পানী বিস্তারিতসহ সকল ব্যান্ডের ফ্রিজের দাম এবং ১২ সেফটি ফ্রিজের সুবিধাসমূহ। যদিও আজকের  পোস্টটিতে  ১২ সেফটি ফ্রিজ নিয়ে আলোচনা করবো তাই এটি পড়া থাকলে আপনি সঠিক দামে সঠিক পন্যেই কিনতে পারবেন বলে আমি বিশ্বাস করি।

১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম

ওয়ালটন কোম্পানী ইতিহাস

ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড। যার সদর দপ্তর ঢাকায় অবস্থিত। এর মূল কারখানাটি গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়ালটন গ্রুপ এর প্রায় সকল পণ্য ওয়ালটন নামে বাজারজাত করা হয়।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন মাইক্রো-টেক ইন্ডাস্টিজ লিমিটেড, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, ওয়ালটন করপোরেশন, ওয়ালটন প্লাজা, ওয়ালটন ই-প্লাজা ইত‌্যাদি হচ্ছে এই গ্রুপের অধীনস্থ প্রতিষ্ঠান। ওয়ালটন ইলেক্ট্রনিক পণ্য, ইলেকট্রিক‌্যাল, হোম অ‌্যান্ড কিচেন অ‌্যঅপ্লায়েন্সস, যানবাহন ও টেলিযোগাযোগের পণ্য গুলো উৎপাদন করে থাকে

ওয়ালটন বাংলাদেশের সর্বোচ্চ করদাতাদের মধ্যে একটি এবং দেশের অর্থনীতিতে এর শক্তিশালী প্রভাব রয়েছে। ওয়ালটন বাংলাদেশের বৃহত্তম কোম্পানিগুলোর মধ্যে একটি।

মোবাইল নাম্বার দিয়ে জাতীয় পরিচয় পত্র বের করা সবচাইতে সহজ নিয়ম

এটি বাংলাদেশে ফ্রিজের সবচেয়ে বড় প্রস্তুতকারক, যার বাজারে সর্বোচ্চ বাজার শেয়ার রয়েছে। এই কোম্পানির একটি সুপারফ্যাক্টরিজ টিভি সিরিজ ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে প্রচারিত হয়েছে গত ২৬ ফেব্রুয়ারি ২০২২ যা আন্তর্জাতিক পর্যায়ে আরো পরিচিত হবে। এস. এম নুরুল আলম রিজভির হাত ধরে বাণিজ্যিক প্রতিষ্ঠান স্বরূপ যাত্রা শুরু করে ওয়ালটন গ্রুপ (১৯৭৭)।

তবে এর মূল প্রতিষ্ঠাতা হচ্ছেন এস এম নজরুল ইসলাম। যিনি বর্তমান চেয়ারম্যান এস এম নুরুল আলম রিজভির পিতা। প্রথমে তারা ওয়ালটন ইস্পাত শিল্পে প্রবেশ করেছিল (১৯৭০) এরপর ইলেক্ট্রনিক্স ও অটোমোবাইল ব্যবসায় প্রবেশ করে (২০০০)।

ওয়ালটন পন্যগুলো

১।রেফিজারেটর এন্ড ফ্রিজার

ওয়ালটন ব্র‌্যান্ডের সবচেয়ে বেশি বিক্রিত পণ‌্য রেফ্রিজারেটর ও ফ্রিজার। বাংলাদেশের ফ্রিজ বাজারের ৬৬ শতাংশ ওয়ালটনের দখলে। বাংলাদেশের চাহিদা মিটিয়ে বিশ্বের বিভিন্ন দেশে রেফ্রিজারেটর রপ্তানি করে ওয়ালটন।

২।এয়ার কন্ডিশনার

সাশ্রয়ী মূল্যে উচ্চমানের এয়ার কন্ডিশনার দিয়ে দেশের বাজারে শীর্ষস্থানে রয়েছে ওয়ালটন।ওয়ালটনের এসির মধ্যে রয়েছে ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী আইওটি-বেজড স্মার্ট ইনভার্টার, টুইন ফোল্ড ইনভার্টার, ফিক্সড স্পিড আয়োনাইজার।

৩।টেলিভিশন

সর্বাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইইডি টেলিভিশন উৎপাদন ও রপ্তানি করে ওয়ালটন। বাংলাদেশের টিভি বাজারে ওয়ালটন শীর্ষে। ২০১০ সাল থেকে বিশ্বের বিভিন্ন দেশে নিজস্ব কারখানায় তৈরি টেলিভিশন রপ্তানি করছে।

বর্তমানে বিশ্বের ৩৫টিরও বেশি দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটনের তৈরি টিভি। ২০১৯ সালের তুলনায় ২০২০ সালে জার্মানি, গ্রিস, আয়ারল্যান্ড, পোল্যান্ড, স্পেনসহ বিশ্বের অনেকগুলো দেশে ওয়ালটন টেলিভিশন ‘১০ গুণ বেশি’ রপ্তানি হয়েছে।

৪।কম্প্রেসর

২০১৭ সালের ৬ এপ্রিল এশিয়ার ৮ম ও বিশ্বের ১৫তম কম্প্রেসর কারখানা চালু করে ওয়ালটন। বাংলাদেশের একমাত্র কম্প্রেসর উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটন কম্প্রেসর কারখানার বার্ষিক উৎপাদন সক্ষমতা প্রায় ৪ মিলিয়ন। ২০২৫ সালের মধ্যে উৎপাদন সক্ষমতা ১০ মিলিয়নে উন্নীত করার পরিকল্পনা রয়েছে। স্থানীয় চাহিদা মিটিয়ে ওয়ালটন কম্প্রেসর ও এর যন্ত্রাংশ ইউরোপসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে।

৫।ওয়ালটন মোবাইল

ওয়ালটন মোবাইল হচ্ছে অন্যতম সর্বোচ্চ বিক্রিত পণ্য। বাংলাদেশে বিক্রি হয়েছে ওয়ালটনের অ্যান্ড্রয়েড মোবাইল। বর্তমানে তরুণদের পছন্দ ওয়াল্টনের স্মার্টফোন।

৬।কম্পিউটার

প্রথম বারের মত দেশীয় কারখানায় ওয়ালটন কম্পিউটার ও মনিটর বানানো শুরু করা হয় (২০১৮)।

ওয়ালটন মোটর সাইকেল

ওয়ালটন মোটর সাইকেল ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ কর্তৃক উৎপাদিত হয়। অন্যতম বিক্রিত মোটর সাইকেল বাংলাদেশে। এগুলো তৈরি করতে জাপানি প্রযুক্তি ব্যবহার করা হয়।

ওয়ালটন 12 সেফটি ফ্রিজের বৈশিষ্ট্য

ধারণক্ষমতা: ওয়ালটনের ফ্রিজ 132 লিটার থেকে 350 লিটার বা তার বেশি পর্যন্ত বিভিন্ন ক্যাপাসিটিতে পাওয়া যায় | আপনি যে ক্ষমতা চয়ন করেন তা আপনার পরিবারের আকার, সঞ্চয়স্থানের প্রয়োজনীয়তা এবং আপনার রান্নাঘরে উপলব্ধ স্থানের উপর নির্ভর করে।

ডিজাইন: ওয়ালটন 12 সেফটি রেফ্রিজারেটর বিভিন্ন ডিজাইনে পাওয়া যায়, যার মধ্যে রয়েছে টপ-মাউন্ট করা, বটম-মাউন্ট করা এবং সাইড-বাই-সাইড মডেল। টপ-মাউন্ট করা মডেলগুলির উপরে ফ্রিজার থাকে, যখন

নীচে- মাউন্ট করা মডেলগুলির নীচে ফ্রিজার থাকে। সাইড-বাই-সাইড মডেলের রেফ্রিজারেটর এবং ফ্রিজার পাশাপাশি রয়েছে।

শক্তি দক্ষতা: ওয়ালটন 12 সেফটি রেফ্রিজারেটরগুলিকে শক্তি-দক্ষ করার জন্য ডিজাইন করা হয়েছে, যার অর্থ তারা কম শক্তি খরচ করে এবং আরও পরিবেশ বান্ধব। তারা বৈদ্যুতিন সংকেতের মেরু বদল কম্প্রেসার, LED আলো, এবং বিদ্যুৎ খরচ কমাতে নিরোধক বৈশিষ্ট্য সহ আসে।

কুলিং সিস্টেম: ওয়ালটন 12 সেফটি রেফ্রিজারেটর সরাসরি শীতল বা হিম-মুক্ত কুলিং সিস্টেম ব্যবহার করে। সরাসরি শীতল মডেলগুলির জন্য ম্যানুয়াল ডিফ্রস্টিং প্রয়োজন, যখন হিম-মুক্ত মডেলগুলি স্বয়ংক্রিয়ভাবে ডিফ্রস্ট করে।

অতিরিক্ত বৈশিষ্ট্য: ওয়ালটন 12 সেফটি রেফ্রিজারেটর অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির সাথে আসে যেমন সামসস্যযোগ্য ডাক, দরজার অ্যালার্ম, আর্দ্রতা নিয়ন্ত্রণ এবং দ্রুত শীতল করার ফাংশন।

ওয়ালটন ১২ সেফটি ফ্রিজের দাম

বর্তমান সময়ে একটি জনপ্রিয় ব্যান্ড ওয়ালটন তাই সবাই এই ব্যান্ডের ফ্রিজ কিনতে চায়। তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমারা আপনাদের ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দাম এবং এর ফুল  স্পেসিফিকেশন শেয়ার করবো।

মাছ মাংস, ভাত, খাবার, ফল, পানি ও সবজি ইত্যাদি সংরক্ষণের জন্য ফ্রিজ আমাদের অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক পন্য। দিন দিন এর চাহিদা বেরেই চলেছে। এবং তার সাথে মানুষ এর দাম ও স্পেসিফিকেশন জানতে চায়। কেনার আগে অবশ্যই এটি জেনে রাখা ভালো তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে এখন ওয়লটন ফ্রিজ ১২ সেফটির দাম এবং ফুল স্পেসিফিকেশন শেয়ার করবো দেখে নিন।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

ফ্রিজের দাম নির্ভর করবে ফ্রিজের কুয়ালিটির উপর। সেই অনুযায়ী ১২ সেফটি ফ্রিজের দাম ভিন্ন ভিন্ন হবে। বাজারে ওয়ালটন ওয়ালটন ব্রান্ডের বিভিন্ন মডেলের ১২ সেফটি ফ্রিজ বিক্রি করা হয়। উন্নতমানের ফ্রিজ গুলো ৩৫,০০০ থেকে ৪৫,০০০ হাজারের মধ্যে হয়ে থাকে।

সব চেয়ে কম দামে ওয়ালটন  ন্যানো WFD-1B6-GDEL-XX মডেলর ফ্রিজ টি ২৫,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। WFC-3A7-GDXX-XX (Inverter) মডেলের ১২ সেফটি ফ্রিজের দাম ৪০,৯৯০ টাকা। ফ্রিজটিতে গ্লাস ডর ব্যবহার করা হয়েছে। এছাড়াও ওয়ালটনের WFB-2B3-GDEL ফ্রিজটি পাবেন মাত্র 26,700 টাকা।আপনারা চাইলে এটিও নিতে পারেন।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির দামঃ 26,700 টাকা।

মডেল        WFB-2B3-GDEL

ব্যান্ড Walton

দাম  26,700 টাকা

সেট ডোর  ২

কালার নীল ও গোলাপি

টাইপ R13a / R600 a রেফ্রিজারেন্ট ফ্রিজ দীর্ঘ সময় স্বাস্থ্যকর খাবার রাখার নিশ্চয়ত।

এছাড়াও অন্য একটি ১২ সেফটি ওয়ালটন ফ্রিজটির মডেল হল- ডব্লিউ এফ এ- টু এ থ্রি- জি ইএল- এক্স এক্স (WFA-2A3-GDEL-XX) ।

আপনারা এই ফ্রিজটি ৩১ হাজার ৭৯০ টাকা ক্রয় করতে পারবেন ওয়ালটন ফ্রিজ ১২ সেফটির এর ধারণক্ষমতা সম্পূর্ণ ইনডোর কোয়ালিটি এবং ২১৩ লিটার ধারণ করতে পারে। তবে ফ্রিজ কেনার আগে অবশ্য দাম যাচাই-বাছাই করে ক্রয় করবেন।

উল্লখিত ফ্রিজটি গ্লাস ডোর এবং কালারটি হল নীল ও গোলাপি এর দৈর্ঘ্য ১৫১ সেন্টিমিটার। প্রস্থ ৫৪.৫০ সেন্টিমিটার। ৪৫ কেজি ওজন, এই বৃষ্টির ক্ষতিকর ব্যাকটেরিয়া প্রতিরোধক রয়েছ্‌,  যা খাদ্যকে ভালো রাখে। Walton ১২ সেফটির ফ্রিজটির ডাইরেক্ট ফাস্ট কুলিং সিস্টেম ব্যবহার করা রয়েছে এবং এর সাথে রয়েছে এন্টি ফ্যাংনাল ডোর গ্যাসকেট।

কম দামে ১২ সেফটি ওয়ালটন ফ্রিজের দাম

এখানে কম দামে 12টি সেফটি ফ্রিজের দাম, মডেল নম্বর এবং ফ্রিজ সংক্রান্ত যাবতীয় তথ্য রয়েছে। বাংলাদেশের যেকোনো ওয়ালটনের শোরুমে এই ফ্রিজগুলো কেনা যাবে। আপনার সুবিধার জন্য আমি দোকানের নম্বর এবং যোগাযোগের ঠিকানা সংগ্রহ করেছি। কম দামে এই ব্র্যান্ডের ফ্রিজ কিনতে নিচের ফ্রিজগুলো দেখুন।

মডেল WFD- 1B6- GDEL- XX

১.   মূল্য 46990 টাকা

২.   প্রকার ডাইরেক্ট কুল

৩.   মোট আয়তন 132 লিটার

৪.   নেট ভলিউম 129 লিটার

৫.   রেফ্রিজারেন্ট R600a

মডেল WFD- 1B6- GDSH- XX

১.   মূল্য 46990 টাকা

২.   প্রকার ডাইরেক্ট কুল

৩.   মোট আয়তন 132 লিটার

৪.   নেট ভলিউম R600a

মডেল WFD- 1D4- GDEH- XX

১.   মূল্য 46990 টাকা

২.   প্রকার ডাইরেক্ট কুল

৩.   মোট আয়তন 157 লিটার

৪.   নেট ভলিউম R600a

মডেল WFB- 2X1- RNXX- RP

১.   মূল্য 46990 টাকা

২.   প্রকার ডাইরেক্ট কুল

৩.   মোট আয়তন 223 লিটার

৪.   নেট ভলিউম 209

মডেল WFD- 1F3- RXXX- XX

১.   মূল্য 46990 টাকা

২.   প্রকার ডাইরেক্ট কুল

৩.   মোট আয়তন 176 লিটার

৪.   নেট ভলিউম 163

ওয়ালটন ১২ সেফটির ফ্রিজের মডেলসহ বিস্তারিত দাম

১।ওয়ালটন ফ্রিজ 12 সেফটি WFC- 3A7- GDNE- XX

সর্বশেষ কুলিং সিস্টেম ডিজাইন প্রযুক্তি প্রয়োগ করা হয়েছে যা দ্রুত শীতল গতি নিশ্চিত করে। অ্যান্টি- ফাঙ্গাল ডোর গ্যাসকেট এবং প্লাস্টিকের যন্ত্রাংশে ন্যানো সিলভার ন্যানো প্রযুক্তি ব্যবহার করা হয় যা ফ্রিজের ভিতরের অংশকে সতেজ ও স্বাস্থ্যকর রাখে, খাবারকে বেশিক্ষণ তাজা রাখে, ক্ষতিকারক ব্যাকটেরিয়া প্রতিরোধ করে, দুর্গন্ধ প্রতিরোধ করে এবং পরিবেশগতভাবে নিরাপদ। ওয়ালটনের এই 12 নিরাপদ ভলিউম ফ্রিজে কাচের দরজা ব্যবহার করা হয়েছে, যা আপনাকে মরিচা পড়ার সমস্যা থেকে রক্ষা করবে।

  1. কুলিং বৈশিষ্ট্য- সরাসরি শীতল প্রকার
  2. ক্যাপাসিটি- গ্রস ভলিউম 337 লিটার/ 12 সেফটি নেট ভলিউম 317 লিটার
  3. কম্প্রেসার প্রকার- RSCR
  4. শীতল প্রভাব- ফ্রিজার ক্যাবিনেট-18 ডিগ্রি সেলসিয়াস
  5. রেফ্রিজারেটর- ক্যাবিনেট 0 ℃ থেকে 5 ℃
  6. ওজন- 67 ± 2 কেজি
  7. উচ্চতা-1.652 মিটার/ 5 ফুট 4 ইঞ্চি
  8. ফ্রিজের দাম 46990 টাকা

২।ওয়ালটন 12 সেফটি ফ্রিজ WFE- 3B0- GDEL- XX( Inverter)

এই ফ্রিজটি প্রথম মডেলের Walton 12 Safety Fridge থেকে খুব একটা আলাদা নয়। বাহ্যিক চেহারা, বডি মেটাল, ভলিউম এমনকি ফ্রিজের দামও কাছাকাছি।

যাইহোক, WFC- 3A7- GDNE- XX মডেলে ন্যানো প্রযুক্তি ব্যবহার করার সময়, WFE- 3B0- GDEL- XX( ইনভার্টার) মডেলটি ডায়নামিক এনভায়রনমেন্ট কন্ট্রোল সিস্টেম ব্যবহার করে, যা খাবারকে তুলনামূলকভাবে অল্প সময়ের জন্য সতেজ রাখে কিন্তু স্বাভাবিক রাখতে পারে। স্বাদ পরিবর্তন ছাড়া। অন্যদিকে, এই রেফ্রিজারেটরটি 100 কপার কনডেন্সার ব্যবহার করে যেখানে WFC- 3A7- GDNE- XX ব্যবহার করে না।

  1. কুলিং বৈশিষ্ট্য- সরাসরি শীতল প্রকার
  2. ক্ষমতা- গ্রস ভলিউম 341 লিটার/ 12 নিরাপত্তা
  3. নেট- ভলিউম 320 লিটার
  4. কম্প্রেসার- টাইপ V 0301- RSIR, V 0302- RSCR, V 0501- RSCR
  5. শীতল প্রভাব- ফ্রিজার ক্যাবিনেট-18 ডিগ্রি সেলসিয়াস
  6. রেফ্রিজারেটর- ক্যাবিনেট 0 ℃ থেকে 5 ℃
  7. ওজন- 67 ± 2 কেজি
  8. উচ্চতা-1.72 মিটার/ 5 ফুট 6 ইঞ্চি
  9. ফ্রিজের দাম 26200 টাকা

৩।ওয়ালটন 12 সেফটি ফ্রিজ Walton WFC- 3D8- GDEL- XX

Walton 12 CFT ফ্রিজে অত্যাধুনিক কুলিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে যা দ্রুত শীতল করার গতি নিশ্চিত করে। খাবারকে যতটা সম্ভব তাজা রাখতে সব উন্নত প্রযুক্তি ব্যবহার করা হয়। ওয়ালটনের এই রেফ্রিজারেটরটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি খাবার রাখার জন্য প্রচুর জায়গা পান।

প্রচলিত কাচের চেয়ে বেশি টেকসই টেম্পারড গ্লাস ব্যবহার করা হয় যা বছরের পর বছর উজ্জ্বল থাকবে।

Walton WFC- 3D8- GDEL- XX মডেলের রেফ্রিজারেটর এর নির্ভরযোগ্য এয়ার ফিল্টার সর্বোচ্চ স্তরের তাজাতা নিশ্চিত করে, যা আপনার খাবারকে দীর্ঘ সময়ের জন্য তাজা এবং স্বাস্থ্যকর রাখবে।

  1. কুলিং বৈশিষ্ট্য- সরাসরি শীতল প্রকার
  2. ক্যাপাসিটি- গ্রস ভলিউম 348 লিটার/ 12 সেফটি- নেট ভলিউম 333 লিটার
  3. কম্প্রেসার টাইপ- V 0201- RSCR, V 0301- RSIR, V 0302- RSIR
  4. শীতল প্রভাব- ফ্রিজার ক্যাবিনেট-18 ডিগ্রি সেলসিয়াস- রেফ্রিজারেটর ক্যাবিনেট 0 ℃ থেকে 5 ℃
  5. ওজন- 71 ± 2 কেজি
  6. উচ্চতা-1.74 মিটার/ 5 ফুট6.5 ইঞ্চি
  7. ফ্রিজের দাম 24500 টাকা

৪।        ওয়ালটন 12 সেফটি ফ্রিজ WFC- 3D8- GDEH- DD

Walton Fridge 12 Safety Fridge Model WFC- 3D8- GDEH- DD (ইনভার্টার) হল সাম্প্রতিকতম ওয়ালটন ফ্রিজের মডেলগুলির মধ্যে সবচেয়ে ক্লাসিস্ট। এর আধুনিক চেহারা, উন্নত প্রযুক্তি এবং হ্যান্ডলিং বৈশিষ্ট্যগুলি আপনাকে দ্বিগুণ দরজার দামী ফ্রিজের অনুভূতি দেবে। ফ্রিজের তাপমাত্রা সামঞ্জস্য করতে ইলেকট্রনিক সিস্টেম ব্যবহার করা হয়। অর্থাৎ, আপনি স্পর্শ পদ্ধতি দ্বারা তাপমাত্রা লক করতে পারেন।

বাজারে Walton 12 CFT ফ্রিজের এই Walton Fridge 12 Safety এর দাম বাংলাদেশে একটু বেশি। কথায় বলে, ভালো জিনিসের দাম একটু বেশি।

  1. কুলিং বৈশিষ্ট্য- সরাসরি শীতল প্রকার
  2. ক্যাপাসিটি- গ্রস ভলিউম 348 লিটার/ 12 সেফটি- নেট ভলিউম 333 লিটার
  3. কম্প্রেসার প্রকার- BLDC ইনভার্টার
  4. শীতল প্রভাব- ফ্রিজার ক্যাবিনেট-18 ডিগ্রি সেলসিয়াস- রেফ্রিজারেটর ক্যাবিনেট 0 ℃ থেকে 5 ℃
  5. ওজন- 71 ± 2 কেজি
  6. উচ্চতা-1.78 মিটার/ 5 ফুট6.5 ইঞ্চি
  7. ফ্রিজের দাম 25290 টাকা

মার্সেল ফ্রিজ 12 সেফটি দাম কত

মার্সেল 12 সেফটি ফ্রিজটির দাম ৩৪ হাজার ৯৯০ টাকা। ওয়ালটনের একটি গ্রপ হচ্ছে মার্সেল। তাই বিভিন্ন ওয়ালটন শোরুমে এই ফ্রিজ টি কনতে পাবেন। বিভিন্ন ডিজাইনের মার্সেল ফ্রিজ তৈরি করেছে এই ব্রান্ডটি। ৮ সেফটি, ১২ সেফটি, ১৩ সেফটি আরও অনেক সাইজের মার্সেল ফ্রিজ কিনতে পাবেন।

অথাধুনিক ও  ন্যানো প্রযুক্তি ব্যবহার করে মার্সেল ফ্রিজ তৈরি করা হয়। MFE-C5H-CRXX-X এই মডেলের মার্সেল ফ্রিজ ১২ সেফটি দাম- ৩৪,৯৯০ টাকা। ৪০ থেকে ৪৫ হাজারের মধ্যেও মার্সেল ফ্রিজ বিক্রি করা হয়। নিচে থেকে আরক কিছু দাম ও মডেলের মার্সেল ফ্রিজ দেখেনিন।

মডেল: MFC-C6E-GDEL-XX

১.   ফিজের দাম 4৯,4০০/- টাকা।

২.   ফ্রিজের ধরণ: সরাসরি ঠান্ডা

৩.   ক্যাপসিটি 3৮০ লিটার

৪.   রেফ্রিজারেন্ট R600a গ্যাস

৫.   ১০০% পরিবেশ বান্ধব

৬.  অপারেটিং ভোল্টেজ ১৪০V-২৬০V

৭.   চাওড়া ৬৪৫ মিলিমিটার

৮.  গভিরতা ৬৪৫ মিলিমিটার

৯.   উচ্চতা ১৮৬০ মিলিমিটার

মডেল: MFC-C4H-NEXX

১.   ফিজের দাম ৪৬,৯৯০/- টাকা।

২.   ফ্রিজের ধরণ: সরাসরি ঠান্ডা

৩.   ক্যাপসিটি 3৮০ লিটার

৪.   বা 13.5 সেফটি ফ্রিজ

৫.   রেফ্রিজারেন্ট R600a গ্যাস

৬.  অপারেটিং ভোল্টেজ ১৪০V-২৬০V

৭.   চাওড়া ৬৪৫ মিলিমিটার

৮.  গভিরতা ৬৪৫ মিলিমিটার

৯.   উচ্চতা ১৮৬০ মিলিমিটার

শেষকথা

আরও কিছু 12 সেফটি ওয়ালটন ফ্রিজ রয়েছে। যেগুলোর দাম আরও বেশি। এই পোস্টে আমি কম দামে উন্নতমানের ১২ সেফটি ফ্রিজ গুলোর দাম শেয়ার করেছি। যেকোনো সময় এই ফ্রিজের দাম পরিবর্তন হতে পারে। আমার দেওয়া এই দাম থেকে কিছুটা মূল্য ছাড় পাবেন। আশা করছি এই পোস্ট থেকে ওয়ালটন ফ্রিজ 12 সেফটি দাম কত?  এবং ওয়ালটন ফ্রিজের আজকের দাম ২০২৩ সম্পর্কে জানতে পেরেছেন।

পোস্ট ট্যাগ-

ওয়ালটন ফ্রিজ ১১ সেফটি দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ৬ সেফটি দাম ২০২২,ওয়ালটন ফ্রিজ ১৩ সেফটি দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম ২০২৩,ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম কত,ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত 2023,ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম কত ২০২২,মার্সেল ফ্রিজ 12 সেফটি দাম কত,

আপনার জন্য আরো 

আরও-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অনলাইন টিকেট করার নিয়ম

পিজি হাসপাতালে অনলাইন টিকিট বুকিং করার নিয়ম

ইউনিক বাস অনলাইন টিকেট কাটার নিয়ম

বাংলাদেশ রেলওয়ে অনলাইন টিকিট কাটার নিয়ম

জাতীয় জাদুঘর অনলাইন টিকেট করার নিয়ম

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার

কোন মোবাইলে নেট ভালো চলে ২০২৩

আসসালামু আলাইকুম, আমি একজন অনলাইন কনটেন্ট রাইটার। আমার লেখাগুলো পড়ে বিন্দুমাত্র আপনার কোন উপকারে আসলে অবশ্যই পোস্টটিতে কমেন্টস করতে ভুলবেন না। ধন্যবাদ

Leave a Comment