Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস “জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, আশা করছি আল্লাহর অশেষ নেয়ামতে আপনি এবং আপনার পরিবারের সকল সদস্যবৃন্দ সুস্থ এবং ভালো আছেন।

আপনারা অনেকেই জানেন Work Up Place  মাইক্র জব ওয়েবসাইটটি গত কয়েক বছর যাবত বিশ্বস্ততার সঙ্গে সার্ভিস দিয়ে আসছে যা সম্পূর্ণভাবে সম্ভব হয়েছে আপনাদের সাপোর্ট এবং ভালোবাসার জন্য। এজন্য Work Up Place ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাদের প্রতি আমরা সব সময় কৃতজ্ঞ।

Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম
Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

 

আজকের পোস্টটি শুধুমাত্র তাদের জন্য যারা কনটেন্ট ক্রিয়েট করে থাকেন এবং YouTube চ্যানেলটি মনিটাইজেশন করতে চাচ্ছেন তাদের জন্য।

ইউটিউব চ্যানেল মনিটাইজেশনের একটি বড় শর্ত হচ্ছে ৪ হাজার ঘন্টা ওয়াচ টাইম। আর এই চার হাজার ঘন্টা ওয়াচ টাইম অর্গানিকভাবে আপনাকে নিতে হলে কিছু টেকনিক আপনাকে অবলম্বন করতে হবে। তাই আজকের পোস্টে সম্পূর্ণভাবে আপনাদেরকে জানাবো কিভাবে আপনি আমাদের ওয়েবসাইটে আপনার ইউটিউব চ্যানেলের ভিডিও জব পোস্ট করে ইউটিউবের ওয়াচ টাইম পূরণ করবেন তার মাধ্যম গুলো।

বলে রাখা ভালো যে, গত কয়েক বছর থেকে আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে অর্গানিক ভাবে ইউটিউবের ওয়াচটাইম পূরণ করে অসংখ্য ইউটিউবার তাদের YouTube চ্যানেলটি মনিটাইজেশন করেছে।

Work Up Place ওয়েবসাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম এবং একাউন্ট ভেরিফিকেশন

এছাড়াও সতর্কতার সহিত একটি বার্তা জেনে রাখুন যে, বর্তমানে রোবটিক কিছু সফটওয়্যার এর মাধ্যমে বিভিন্ন থার্ড পার্টি এবং অসাধু প্রতিষ্ঠান আপনার ইউটিউব চ্যানেলের ওয়াচটাইম পূরণ করে দেওয়ার বিজনেস চালু করেছে। এই সার্ভিসের মাধ্যমে শুধুমাত্র আপনার অর্থ নয় আপনি আপনার ইউটিউব চ্যানেলের পারফরমেন্সটিও চিরজীবনের জন্য হারিয়ে ফেলবেন। তাই এই ধরনের লোভনীয় অফারে কখনোই পা দিবেন না। 🙏

এজন্য আমরা আপনাদের জন্য চালু করেছি ইউটিউব ওয়াচটাইম পূরণের সার্ভিস। সার্ভিসটি সম্পূর্ণ অর্গানিক আপনি নিজেই আমাদের ওয়েবসাইটে আপনার ইউটিউব চ্যানেলের ভিডিও দিয়ে জব পোস্ট করে হাজার হাজার আমাদের ওয়েবসাইটে থাকা ওয়ার্কারদের মাধ্যমে ওয়াচ টাইম পূরণ করে আপনার ইউটিউব চ্যানেলকে অর্গানিকভাবে মনিটাইজেশন করতে পারবেন। তাই দেরি না করে ইউটিউব চ্যানেলের ওয়াচ টাইম পূরণ করার জন্য কিভাবে জব পোস্ট করবেন টেকনিক এবং নিয়ম কানুন গুলো অনুসরণ করুন 👇

Work Up Place ওয়েবসাইটে ইউটিউব ওয়াচ টাইম পূরণের জব পোস্ট করার নিয়ম:-

👉প্রথমে www.workupplace.com  ওয়েবসাইটে আপনার প্রোফাইল অ্যাকাউন্টে প্রবেশ করুন।

👉এরপর মেনু বার থেকে “Post A Job“নতুন পোস্ট করার জন্য এই অপশনটি নির্বাচন করুন।Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

👉পরবর্তী ধাপে আপনাকে লোকেশন সিলেকশন করতে হবে “Select Location” এ মেনু থেকে আপনি International” অবশ্যই এই লোকেশানটি বাছাই করুন।অন্য কোন লোকেশান বাছাই করলে সে ক্ষেত্রে আপনিই সমস্যার সম্মুখীন হবেন।

এখন নিচে থাকা “Next”  অপশনে ক্লিক করে পরবর্তী ধাপে চলে যান।Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

👉Select Category-খুবই গুরুত্বপূর্ণ একটি ধাপ। এর হাতে আপনার জব যে রিলেটিভ সেই ক্যাটাগরিটি অবশ্যই বাছাই করতে হবে। তো আমরা যেহেতু ইউটিউব রিলেটিভ ভিডিওর জন্য জব পোস্ট করছি এজন্য আমরা নিচে থেকে “YouTube Service” বাছাই করে “Sub Category”আপনারা অনেকগুলি ক্যাটাগরি দেখতে পাবেন। এখান থেকে আপনার ভিডিও সময় যত মিনিটের আপনি সেই সাব-ক্যাটাগরিটি অবশ্যই বাছাই করবেন।Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

আমার ভিডিওটি এক থেকে সাত মিনিটের “(১-৭)এজন্য আমি এই সাব-ক্যাটাগরিটি বাছাই করছি।

নিচে থেকে Next“অপশনের উপরে ক্লিক করে পরবর্তী ধাপে চলে যাব।

👉”Job Information“এই ধাপে আপনাকে আপনার জবের ইনফরমেশন গুলো দিতে হবে খুবই লক্ষণীয় বিষয়।

প্রথমেই রয়েছে Job Title >এখানে সুন্দর ছোট করে একটি জবের টাইটেল দিবেন। আমি দিলাম >

(৭ মিনিট ভিডিও দেখুন) আমার জবের টাইটেল।

Step: 1(Max: 150 Characters):

প্রথম স্টেপে ১৫০ শব্দের মধ্যে আপনার জবের প্রথম লাইনটি লিখতে হবে। অর্থাৎ নিচে থেকে আপনারা দেখতে পাবেন ” add step” বলে একটু অপশন আছে এখানে ক্লিক করে আপনি যতগুলি লাইন আপনার যাবে ইনফরমেশন লিখতে চান তত গুলি লাইনে লিখতে পারবেন।

যাই হোক নিচের ছবির সঙ্গে মিলিয়ে আমি উদাহরণস্বরূপ আপনাদের আরো সহজভাবে বুঝাতে সম্পূর্ণভাবে একটি লাইভ ইউটিউবের জন্য ওয়াচ টাইম নেওয়ার জব পোস্ট করে দেখাচ্ছি-

Job Title – ৭ মিনিট ভিডিও দেখুন

👉প্রথমে আপনি আপনার ইউটিউবে গিয়ে সার্চ করুন “work up place সাইটে একাউন্ট তৈরি ” লিখে।

👉আপনার সামনে আমাদের ছবিতে দেওয়া ইউটিউব চ্যানেল অথবা ভিডিওটির লিংক চলে আসবে।

👉ভিডিওটি ওপেন করে শুরুতেই একটি স্ক্রিনশট নিয়ে নিন।

👉ভিডিওটি দেখা হয়ে গেলে একটা স্ক্রিনশট নিন।

👉ভিডিওতে লাইক দিন+ কমেন্ট করুন এবং ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

কাজটি আপনি সঠিক ভাবে করেছেন এজন্য আপনাকে কিছু প্রমাণ দিতে হবে।

১.ভিডিওটি শুরু করার সময়ের একটি স্ক্রিনশট এবং ভিডিওটি শেষ করার একটি স্ক্রিনশট অর্থাৎ দুটি স্ক্রিনশট জমা দিন।

২.প্রমাণ বক্সে অবশ্যই লিখে দিন ভিডিওটির মধ্যে আমাদের ইউটিউব চ্যানেলের লোগোটি কয়বার দেখা গিয়েছে।

অবশ্যই উপরের এই দুটি প্রমাণ ছাড়া আপনার জবটি কখনো স্যাটিস্ফাই করা হবে না।

Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব ওয়াচ টাইম সার্ভিস "জব পোস্ট দেয়ার সঠিক নিয়ম

উপরের এরকম ভাবে আপনি আপনার জব পোস্ট করুন YouTube ওয়াচ টাইম পূরণ করার জন্য।

ওয়াচ টাইম পূরণ করার লক্ষণীয় টেকনিক –

👉অবশ্যই আপনি আপনার ইউটিউব চ্যানেলের যে ভিডিওটি দিয়ে এই ওয়েবসাইটে জব পোস্ট করবেন ওয়াচ টাইম পূরণ করার জন্য। সেই ভিডিওটি এডিট করে সেই ভিডিওর মধ্যে কয়েকটি কি পয়েন্ট দিয়ে দিন।যেমন- লোগো ব্যবহার করুন ভিডিওটির কোন একটি অংশ বা কোন এরো চিহ্ন অথবা লেখা ব্যবহার করুন মোট কথা এইগুলো সিম্বল ভিডিওটির বিভিন্ন অংশ ব্যবহার করুন।

এবং জব পোস্ট করার পরে অবশ্যই প্রমাণ বক্সে আপনি প্রমাণ চাইবেন যে ভিডিওটির মধ্যে আপনার সেই লোগো বা আপনার একটি কাঙ্খিত কি সিম্বল গুলো কতবার দেখা গিয়েছে?

যখনই কোন জব ওয়ার্কার আপনার জবটি কমপ্লিট করে প্রমাণ হিসাবে সেই প্রমাণটি সঠিক দিতে পারবে তখন আপনি অটো বুঝে যাবেন আপনার এই ভিডিওটি সেই জব ওয়ার্কার সম্পূর্ণভাবে আপনার নিয়ম অনুসরণ করে কমপ্লিট করেছে।

আর এভাবেই আপনি জব পোস্ট করুন এবং ওয়ার্কারের আপনার জবগুলি সঠিক নিয়মে করে আপনার ইউটিউব চ্যানেলের ওয়াচ টাইম পূরণ করে দিবে এবং আপনি ইউটিউব চ্যানেলটি সঠিক ভাবে মনিটাইজেশন করতে পারবেন।

প্রমাণিত কিছু বিষয় –যেহেতু আমাদের এই ওয়েবসাইটে জব ওয়ার্কাসরা বিভিন্ন স্থান থেকে এই কাজগুলো  নিজের ডিভাইস থেকেও অর্গানিকভাবে করে থাকে এবং একজন জব ওয়ার্কার একের অধিক জব কমপ্লিট করতে পারে না। তাই আপনার এই ভিডিওগুলি খুব সহজেই ইউটিউবে ভাইরাল হওয়ার সম্ভাবনা থাকে 99.9%।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

ভাই দেরী না করে উপরের এই টেকনিক এবং নিয়ম অনুসরণ করে আপনি আপনার ইউটিউব চ্যানেলে ভিডিও পাবলিস্ট করে সেই ইউটিউব ভিডিওটি আমাদের ওয়েবসাইটে জব পাবলিস্ট করুন। আর মাত্র ৭ দিনে আপনি আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন করে টাকা আয় করে ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণ করুন।

শেষ কথা – উপরের এই নিয়মের ও বাহিরে অনেক ধরনের কি প্ল্যানিং রয়েছে যা ভিডিওর মধ্যে ব্যবহার করে খুব সহজে কোয়ালিটি ফুল জব আপনি এই সাইটে ওয়ারকারদের মাধ্যমে কমপ্লিট করে নিতে পারবেন। তাই আমার এই মাধ্যমটির বাহিরে যদি কোন মাধ্যম থাকে। তাহলে অবশ্যই আমাদের সঙ্গে শেয়ার করে অন্যদের উপকৃত করার চেষ্টা করবেন।

এছাড়াও উপরের এই সকল নিয়ম কানুন বিষয়গুলি যদি আপনার উপরে লেখাগুলো থেকে বুঝতে এবং পড়তে সমস্যা হয়ে থাকে, তাহলে আমাদের নিচে থাকা এই ভিডিওটি দেখে আপনারা সেমভাবে এই কাজগুলো করতে পারবেন।

এছাড়াও আমাদের সম্পর্কিত সকল বিষয়গুলো আরো ভালোভাবে জানতে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন এবং ফেসবুক পেজটি ফলো করে রাখুন।

আমাদেরও সম্পর্কে আরো জানতে ভিজিট করুনঃ-

আমাদের ফেসবুক পেজ –   https://www.facebook.com/workupplace 

আমাদের ফেসবুক গ্রুপ –  https://www.facebook.com/groups/1710955985947292 

আমাদের ইউটিউব চ্যানেল – https://www.youtube.com/@workupplace3094 

হেল্পলাইন হোয়াটসঅ্যাপ নাম্বার –  https://wa.me/message/M73Y6UZZ2NHZK1 

ইমেইলে যোগাযোগ করতে-  [email protected] 

এছাড়াও সরাসরি কথা বলতে আমাদের ফেসবুক পেজের মেসেঞ্জারে ইনবক্স করতে পারবেন।

আমাদের অন্যান্য সেবা সম্পর্কে জানতে ভিজিট করুন:-

ডিজিটাল অনলাইন প্রোডাক্ট কিনতে ভিজিট করুন –  https://shop.workupplace.com/

আমাদের ওয়েবসাইটসমূহ :-
https://workupplace.com/blog 
www.ssitbari.com  
www.usitbari.com
www.sobaritbd.com
www.sanaulbari.com

আমাদের ইউটিউব চ্যানেল সমূহ –

https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

https://www.youtube.com/@workupplace3094

https://www.youtube.com/@sobaritbd

আমাদের ফেসবুক পেজ সমূহ –

https://www.facebook.com/ssitbari

https://www.facebook.com/sobaritbd1

https://www.facebook.com/workupplace

এছাড়া রয়েছে আমাদের আরো অনেক সেবা। তাই দেরি না করে এখনই অ্যাকাউন্ট তৈরি করে যুক্ত হয়ে যান আমাদের Work Up Place ওয়েব সাইটে।

ধন্যবাদ

ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণের প্রতিষ্ঠান -Work Up Place

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *