স্টার সিনেপ্লেক্সে অনলাইন টিকেট কাটার নিয়ম- টিকেট মূল্য- লোকেশন

স্টার সিনেপ্লেক্সে অনলাইন টিকেট কাটার নিয়ম- আপনি হয়তো অনেক বেশি মুভি দেখতে পছন্দ করেন কিন্তু হলে গিয়ে দেখেন সকল মুভির টিকিট বুকিং তাই আপনার প্রয়োজন ঘরে বসে স্টার সিনেপ্লেক্সের টিকিট কাটা। কিন্তু কিভাবে ঘরে বসে স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটাতে হয় সে সম্পর্কে জানেন না। তাহলে আজ আপনাদের জানাবো স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম এবং স্টার সিনেপ্লেক্সে টিকেটের মূল্য, এবং আরো জানতে পারবেন সনি স্টার সিনেপ্লেক্স টিকিট মূল্য, ঢাকার স্টার সিনেপ্লেক্সের নাম ও লোকেশন,  স্টার সিনেপ্লেক্সের হেল্পলাইন সম্পর্কে।

স্টার সিনেপ্লেক্সে

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম

স্টার সিনেপ্লেক্সে অনলাইন টিকিট কাটার জন্য কিছু নিয়ম নিদর্শনা রয়েছে সেগুলো ফলো করে স্টার সিনেপ্লেক্স এর জন্য টিকিট কাটতে হবে আর সেই নিয়মগুলো হল-

ধাপ ১:

স্টার সিনেপ্লেক্সে টিকেট কাটার জন্য প্রথমেই cineplexbd এই লিংকে ক্লিক করে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে চলে যেতে হবে।

ধাপ ২:

এবার ওয়েবসাইটের হোম পেজ থেকে একটু নিচের দিকে গেলে দেখতে পাবেন একটি মেনু বার রয়েছে যেখানে buy ticket বলে একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করলেই  আর একটি অপশন দেখতে পাবেন।

যেখানে লেখা রয়েছে দুইটি মাধ্যমে আপনি পেমেন্ট করতে পারবেন এরমধ্যে প্রথমটি হচ্ছে মাস্টার কার্ড বা যেকোনো মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট সিস্টেম এবং অন্যটি হচ্ছে এন্টারটেইনমেন্ট কার্ড যাদের রয়েছে শুধুমাত্র তারাই দ্বিতীয় অপশনটি বাছাই করবেন।

কিন্তু যেহেতু আমাদের ইন্টারটেইনমেন্ট কার্ড নেই তাই আমরা মোবাইল ব্যাংকিং বা মাস্টার কার্ড বা যেকোনো কার্ডের মাধ্যমে কিভাবে কেনা যায় সেই বিষয়টি দেখব তাই আপনি প্রথম অপশনটি সিলেক্ট করে buy now এ ক্লিক করুন।

ধাপ ৩:

buy now এ ক্লিক করার পরে আপনাকে এটি নতুন পেজে নিয়ে যাওয়া হবে যেখানে আপনি একটি লগ ইন ড্যাশবোর্ড দেখতে পাবেন আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার অপশন।

কিন্তু যেহেতু আপনার কোন অ্যাকাউন্ট করা নেই তাহলে আপনার তো কোন এখানে একাউন্ট থাকার কথা না তাই আপনার প্রয়োজন এখানে একটি নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করা।

ধাপ

নতুন অ্যাকাউন্ট তৈরি করার জন্য লগইন অপশন এর নিচে দেখতে পাবেন register now প্লে একটি অপশন সেখানে ক্লিক করলেই আপনাকে অন্য একটি পেজে নিয়ে যাবে যেখানে আপনি একটি ফর্ম দেখতে পাবেন সেটি সঠিকভাবে পূরণ করতে হবে।

ধাপ ৫:

সকল তথ্য সঠিকভাবে দেওয়ার পরে সাবমিট এ ক্লিক করলে আপনার ফোনে একটি ভেরিফিকেশন মেসেজ চলে যাবে নাম্বারটি দিয়েছেন সেই নাম্বারে এবং সেখান থেকে ছয় সংখ্যার ভেরিফিকেশন কোডটি দিয়ে  ভেরিফাই করবেন।

ধাপ ৬:

ষষ্ঠ ঢাকাতে আপনি কোন সিনেমা হলে সিনেমা দেখতে চাচ্ছেন এবং স্টার সিনেপ্লেক্স এর আন্ডারে যে কয়টি সিনেমা হল রয়েছে সেই কয়টি সিনেমা হলের লিস্ট দেখতে পাবেন এবং আপনি যে সিনেমা হলের টিকিট কিনতে চান সেটি সিলেক্ট করুন ।

ধাপ ৭:

আপনি কোন সিনেমাটি দেখতে চাচ্ছেন তার ব্যানার গুলোর নিচে দেখতে পাবেন সেখান থেকে আপনার পছন্দের সিনেমাটি সিলেক্ট করুন এবং উপরের দিকে কোন তারিখে সিনেমাটি দেখতে চাচ্ছেন সেটিও সিলেক্ট করার অপশন রয়েছে সেখান থেকে আপনার তারিখ সিলেক্ট করুন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অনলাইন টিকেট চেক

এরপরে নিচে একটি অপশন দেখতে পাবেন প্রিমিয়াম টিকেট বলে একটি অপশন সেখানে আপনার টিকিটের মূল্য কত সেটা দেখতে পাবেন এবং সেখানে একটি চেকবক্স রয়েছে সেটিকে চেক করে দিন।

ধাপ ৮:

এরপর একটি অপশন দেখতে পাবেন টিকেট নাম্বার সেখান থেকে আপনি কয়টি টিকেট কিনতে চান সেটি সিলেক্ট করুন এবং নিচের দিকে দেখতে পাবেন আপনি কোন সিটে বসতে চাচ্ছেন কোন সিটে বসে ছবি দেখবেন সেটি সিলেক্ট করার একটি জায়গা রয়েছে সেখান থেকে আপনার সিট নাম্বার নির্বাচন করুন।

ধাপ ৯:

এবার এই ধাপে দেখতে পাবেন আপনার যেই নাম্বারটি দিয়েছি সিনেপ্লেক্সে একাউন্ট খুলেছেন সেই নাম্বারটি ভেরিফাই করতে বলবে সেখান থেকে ভেরিফাই অপশনে ক্লিক করে আপনার নাম্বারটি ভেরিফাই করে নিবেন।

ধাপ ১০:

এটাই হচ্ছে লাস্ট এবং শেষ ধাপ এখানে আপনি নাম্বারটি ভেরিফাই করার পরে আপনি যদি কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে চান তাহলে আপনার কার্ডের ডিটেলস দিয়ে পে অপশনে ক্লিক করে টাকা পরিশোধ করুন।

আর আপনি যদি মোবাইল ব্যাংকিং বিকাশ রকেট নগদ বা অন্যান্য আরো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে পেমেন্ট করতে চান তাহলে কার্ড এর পাশেই দেখতে পাবেন mobile banking বলে একটি অপশন সেখানে সিলেক্ট করে আপনি যদি বিকাশ থেকে পেমেন্ট করতে চান তাহলে বিকাশ সিলেট করুন এবং আপনার পেমেন্ট সম্পন্ন করুন।

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর অনলাইনে টিকিট কাটার নিয়ম

পেমেন্ট সম্পূর্ণভাবে করা হলে আপনার স্টার সিনেপ্লেক্সের অনলাইন টিকেট কাটা হয়ে যাবে এবং আপনি চাইলে আপনার টিকেট প্রিন্ট আউট করে নিতে পারেন অথবা আপনার ফোনেও অনলাইনের মাধ্যমে দেখিয়ে আপনি সিনেপ্লেক্সে মুভি দেখতে পারবেন।

স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

আমরা অনেকেই স্টার সিনেপ্লেক্স নামটি শুনেই মনে হয় যেন এটা বড়দের কারবার কিন্তু এজন্য হয়তোবা অনেকেই ভয় পাচ্ছেন যে  স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য হয়তো বা অনেক বেশি এজন্য আপনি স্টার সিনেপ্লেক্স তে মুভি দেখতে যান না।

ভয় পাওয়ার কিছুই নেই কারণ স্টার সিনেপ্লেক্স এর টিকেট মূল্য তেমন একটা বেশি নয়, বর্তমান সময়ে আপনি যে কোন মুভি দেখতে মোটামুটি ৩০০ থেকে ৩৫০ টাকার মধ্যেই স্টার সিনেপ্লেক্সের মুভি দেখতে পারবেন।

সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

যদিও কয়েক বছর যাবত সনি হল বন্ধ ছিল কিন্তু সম্প্রতি সনি হল চালু হয়েছে যার নতুন নাম দেওয়া হয়েছে সনি স্টার সিনেপ্লেক্স। আর আপনি যদি সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য জানতে চান তাহলে এই নিবন্ধনটি আপনার জন্য।

বন্ধুরা স্টার সিনেপ্লেক্স এর কয়েকটি হল রয়েছে এর মধ্যে সনি স্টার সিনেপ্লেক্স খুবই জনপ্রিয় এবং ভালো মানের প্রিমিয়াম একটি সিনেমা হল তাই এর মূল্য টাও একটু বেশি।

বর্তমান সময়ে সনি স্টার সিনেপ্লেক্স এর কয়েকটি মুভি চলমান রয়েছে আপনি যদি সনি স্টার সিনেপ্লেক্স এর ছবি দেখতে চান তাহলে সনি স্টার সিনেপ্লেক্স এর বর্তমান ক্রিকেট মূল্য হচ্ছে ৩৫০ টাকা আর এটা আপনি সম্পূর্ণ প্রিমিয়াম সিট পাবেন ৩৫০ টাকার মধ্যেই।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এ ছবি দেখতে চান এবং অনলাইন এর মাধ্যমে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট কাটতে চান তাহলে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য কত এটা জানা আপনার জন্য খুবই জরুরী।

বর্তমান সময়ে আপনি যদি বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্স এর টিকিট কাটতে চান তাহলে আপনি দুটি মাধ্যমে টিকিট কাটতে পারবেন এর মধ্যে

১।প্রথমটি হচ্ছে নরমাল টিকিট

২। দ্বিতীয়টি হচ্ছে প্রিমিয়াম টিকেট।

বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স এর নরমাল টিকিটের দাম ৩০০ টাকা এবং প্রিমিয়াম টিকেটের মূল্য ৩৫০ টাকা আপনি আপনার পছন্দের প্যাকেজটি বেছে নিতে পারেন।

ঢাকার স্টার সিনেপ্লেক্সে নাম লোকেশন

ঢাকার মধ্যে যতগুলো স্টার সিনেপ্লেক্স হল রয়েছে,  আপনাদেরকে সিনেমা হলগুলো অর্থাৎ আপনার থিয়েটার গুলির নাম এবং লোকেশন সহকারে  দিচ্ছি, আপনারা এর মাধ্যমে খুব সহজেই কোন থিয়েটার অর্থাৎ স্টার সিনেপ্লেক্সেটি আপনার কাছে হবে সেটি জানতে পারবেন।

Hall Name: Bashundhara Shopping Mall, Panthapath

Address: Show Motion Limited Level 8, Bashundhara City 13/3 Ka, Panthapath, Tejgaon Dhaka 1205, Bangladesh.

Hall Name: Shimanto Shambhar, Dhanmondi 2

Address: Shimanto Shamvar Road no 2, Dhanmondi, Dhaka 1205, Bangladesh.

Hall Name: Star Cineplex, SKS Tower, Mohakhali

Address: SKS Tower, Mohakhali, Dhaka 1205, Bangladesh.

Hall Name: STAR Cineplex, Sony Square

Address: Level-4, Plot-1, Road-2, Block-D, Section-2, Mirpur, Dhaka-1216.

স্টার সিনেপ্লেক্সের হেল্পলাইন

ফোনঃ  09617660660

মোবাইল নাম্বারঃ 01755665544

Email Address:[email protected]

স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম নিয়ে প্রশ্ন উত্তর

প্রশ্নঃ স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম কি?

উত্তরঃস্টার সিনেপ্লেক্সের Cineplex BD ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই অনলাইন টিকেট ক্রয় করতে পারবেন।

প্রশ্নঃ সনি স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত?

উত্তরঃবর্তমান সময়ে সনি স্টার সিলেপলেক্সের টিকেট মূল্য হচ্ছে ৩০০ টাকা থেকে সর্বোচ্চ ৩৫০ টাকা।

প্রশ্নঃবসুন্ধরা স্টার সিনেপ্লেক্স টিকেট মূল্য কত?

উত্তরঃবসুন্ধরা স্টার সিনেপ্লেক্সের টিকেট মূল্য একটি হচ্ছে নরমাল টিকেট ৩০০ টাকা এবং আরেকটি হচ্ছে প্রিমিয়াম টিকেট ৩৫০ টাকা।

প্রশ্নঃ স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা আজকের ছবি কি?

উত্তরঃস্টার সিনেপ্লেক্স বসুন্ধরায় আজকে কয়েকটি ছবি রয়েছে আপনি স্টার সিনেপ্লেক্সের ওয়েবসাইটে গেলেই সবগুলো ছবির লিস্ট দেখতে পাবেন।

শেষ কথা-

আজ আপনাদের  স্টার সিনেপ্লেক্স অনলাইন টিকেট কাটার নিয়ম সম্পর্কে জানাতে পেরেছি এবং স্টার সিনেপ্লেক্সের আরো অন্যান্য সকল তথ্য সম্পর্কেও জানানোর চেষ্টা করেছি। আশা করি আমাদের আজকের এই লেখাটি আপনাদের ভালো লেগেছে।

আমাদের ওয়েবসাইটে এরকম নিত্য নতুন খবর জানতে অবশ্যই ভিজিট করুন।

আরও-

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় অনলাইন টিকেট করার নিয়ম

পিজি হাসপাতালে অনলাইন টিকিট বুকিং করার নিয়ম

ইউনিক বাস অনলাইন টিকেট কাটার নিয়ম

বাংলাদেশ রেলওয়ে অনলাইন টিকিট কাটার নিয়ম

জাতীয় জাদুঘর অনলাইন টিকেট করার নিয়ম

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার

কোন মোবাইলে নেট ভালো চলে ২০২৩

আপনার জন্য আরো 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *