বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম ২০২৩

মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম –অনলাইন থেকে মোবাইল ফোন দিয়ে ইনকাম করা ঘরে বসে কিন্তু এখন খুবই সহজ। তবে এর জন্য দরকার সঠিক গাইডলাইন এবং বিশ্বস্ত একটি সাইট। যে সাইটে কাজ করে আপনি ঘরে বসে আপনার মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা উইথড্রো দিতে পারবেন।

তাই আজকে আমি আপনাদেরকে এই 2023 সালের নতুন এমন একটি বাংলাদেশি বিশ্বস্ত সাইট সম্পর্কে জানাবো। যে সাইটে আপনি আপনার হাতে থাকা স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে কাজ করে প্রতিদিন আপনি 500 থেকে 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এবং  মোবাইল ব্যাংকিং নগদ -রকেট বিকাশের মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম
বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম ২০২৩

তো চলুন কথা না বাড়িয়ে বাংলাদেশের বিশ্বস্ত এরকম যে সাইটটি রয়েছে সেটি সম্পর্কে এ টু জেড যেনে নিই-

এই সাইটের কাজ করতে কি কি প্রয়োজন

১.যেকোনো কনফিগারেশনের একটি স্মার্ট মোবাইল ফোন।

২.ভালো মানের ইন্টারনেট সংযোগ।

এছাড়াও সবচাইতে বড় যে বিষয়টি দরকার তা হচ্ছে অনলাইন থেকে আয় করতে হলে সর্বপ্রথম আপনার ধৈর্য দরকার। আপনি যদি ধৈর্য  ধরে অনলাইনে আয় করার চেষ্টা করেন তাহলে আপনি কিন্তু প্রতিমাসে 50 থেকে এক লক্ষ টাকা পর্যন্ত আয় করতে পারবেন।

এই সাইট থেকে কারা আয় করার জন্য উপযোগী?

১.স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী।

২.বেকার যুবক ছেলে অথবা মেয়ে যারা গেমস খেলেই ম্যাক্সিমাম সময় অতিবাহিত করে দেয়।

৩.চাকুরীজীবী কর্মচারী কর্মকর্তা যারা চাকরির পাশাপাশি অবসর সময় অনলাইনে ফেইসবুকিং ইউটিউবিং করে সময় নষ্ট করে।

এছাড়াও যে কোন পেশার যেকোনো বয়সের ব্যক্তি। খুব সহজে হাতে থাকা স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে এই ওয়েবসাইটে কাজ করে ভালো মানের ইনকাম করতে পারবে।

কি ধরনের কাজ এই ওয়েবসাইটে রয়েছে?

১.ফেসবুক রিলেটিভ ওয়ার্ক ।যেমন -ফেসবুক ভিডিও দেখা, পেজ টবং গ্রুপে যুক্ত হওয়া এছাড়াও ফেসবুকের টুকিটাকি ছোট ছোট কাজ।

২.ইউটিউব রিলেটিভ ওয়ার্ক। যেমন-ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা, ইউটিউব ভিডিও দেখা, ইউটিউব ভিডিওতে লাইক কমেন্টস করা। এছাড়াও ইউটিউব রিলেটিভ ছোট ছোট সকল ওয়ার্ক।

৩.ওয়েবসাইট রিলেটিভ ওয়ার্ক। যেমন-সাইট ভিজিট এবং গুগোল অ্যাডস ক্লিক, ওয়েবসাইট এর বাংলা এবং ইংলিশ পোষ্ট পড়া, এছাড়াও ওয়েবসাইট সম্পর্কিত ছোট ছোট কাজ করে আয় করা।

৪.সোশ্যাল মিডিয়ার রিলেটিভ ওয়ার্ক। অর্থাৎ যতগুলি সোশ্যাল মিডিয়া রয়েছে যেমন -ইন্সট্রাগ্রা,  টুইটার, লিঙ্কডইন, টাম্বলার, টেলিগ্রাম ধরনের যত সোশ্যাল মিডিয়া রয়েছে এই সোশ্যাল মিডিয়াগুলি ছোট ছোট কাজ করে আয় করার সুযোগ রয়েছে ।

৫.সব ধরনের মোবাইল অ্যাপ্লিকেশান ওয়ার্ক।মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করা, অ্যাপ্লিকেশন রিভিউ এবং কমেন্টস করা,এছাড়াও অ্যাপ্লিকেশন প্রমোট করার জন্য যত ধরনের ছোট ছোট কাজ আছে এই ধরনের সকল কাজ।

৬.একাউন্ট ক্রিয়েট এবং সাইনআপ রিলেটিভ ওয়ার্ক।যেমন-বিভিন্ন ধরনের ওয়েব সাইট এবং অ্যাপ্লিকেশানগুলিতে সাইন আপ করা। এছাড়াও মেইল সাবস্ক্রিপশন করা।

এছাড়াও এ বিশ্বস্ত বাংলা ওয়েবসাইডটিতে আপনি সব ধরনের ছোট ছোট কাজ করে এবং কম সময় অতিবাহিত করে ভালো মানের ইনকাম করতে পারবেন।

সাইটে অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম

এ সাইটটিতে অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ এ সাইটে একাউন্ট তৈরি করার জন্য প্রথমে আপনি আপনার মোবাইল ফোন অথবা ডিভাইসে ইন্টারনেট সংযোগ দিয়ে গুগোল ব্রাউজার এ গিয়ে টাইপ করুন www.workupplace.com

  • তাহলে আপনার সামনে এই ওয়েবসাইটে নিচের ছবির মত হোমপেজটি চলে আসবে।
  • সেখান থেকে আপনি “রেজিস্টার” অপশনটির উপরে ক্লিক করে এই ওয়েবসাইটটিতে রেজিস্ট্রার অর্থাৎ সাইন আপ করে নিবেন।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম
  • অ্যাকাউন্ট তৈরি করার সময় যে ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড ব্যবহার করেছেন। সেই ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন” করে নিন।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম

উপরের এই নিয়ম অনুসরণ করলে আপনার এই ওয়েবসাইটটিতে একটি অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

এই সাইটে কিভাবে কাজ করবেন?

এই সাইটের কাজগুলো কমপ্লিট করার জন্য সাইটে আপনি আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করার পর সাইটে প্রবেশ করলে “ফাইন্ড জব” বলে একটি অপশন দেখতে পাবেন।

  • ফাইন্ড জব অপশনটির উপরে ক্লিক করলে। আপনার সামনে এই সাইটে যতগুলো লাইভ আকারে কাজ আছে সবগুলি কাজ আপনার সামনে ভেসে উঠবে।
  • সেখান থেকে আপনার যে কাজটি করতে পছন্দ হয়। সে কাজটির উপরে ক্লিক করে আপনি কাজের বর্ণনা অনুযায়ী কাজটি সম্পন্ন করবেন।
  • এছাড়াও আপনি যে কাজটি করছেন সেই কাজটির কিন্তু কত কোয়ান্টিটি এবং একটি কাজের জন্য কি পরিমান পেমেন্ট আপনাকে বায়ার দিবে সবকিছু ডিটেলস কিন্তু দেওয়া রয়েছে।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম
  • কাজটির বর্ণনা অনুযায়ী এবং নিয়ম অনুসরণ করে কাজটি কমপ্লিট হয়ে গেলে। আপনি নিচের ছবির মত দেখুন একটি বক্স দেখতে পাবেন। সেখানে আপনি আপনার রিকোয়ারমেন্ট লিখে দিবেন এবং স্ক্রিনশট এর ঘরে আপনি আপনার প্রমাণস্বরূপ স্ক্রিনশট গুলি জমা দিয়ে “সাবমিট” বাটনে ক্লিক করে দিবেন।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম
  • কাজটি সাবমিট হয়ে গেলে। আপনার কাজটি বায়ার চেক করে 36 ঘন্টার মধ্যে আপনার কাজের অ্যাপ্রুভ দিয়ে দিবে অর্থাৎ আপনার কাজটি যদি স্যাটিসফাই হয় তাহলে আপনি কাজের জন্য টাকা পাবেন। আর যদি কাজটি আপনি ভুল করে থাকে সেক্ষেত্রে আপনাকে আস্যাটিসফাই করা হবে তবে অবশ্যই আপনি কোথায় ভুল করেছেন রিজন যানানে হবে।

আপনি আপনার কাজের সম্পূর্ণ আপডেট যেমন- আর্নিং, স্যাটিসফাই, আনসেটিসফাই সব কিছুই দেখতে পাবেন মাই ওয়ার্ক অপশন এবং আপনার প্রোফাইল থেকে।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম

প্রেমেন্ট এবং উইথড্র

আপনার আর্নিং করা হয়ে গেলে পেমেন্ট উইথড্রো নেওয়ার জন্য প্রথমে আপনি আপনার প্রোফাইলে প্রবেশ করবেন এবং প্রোফাইল মেনু থেকে ওয়ালেট” নামে একটি অপশন দেখতে পাবেন। সেই ওয়ালেট অপশনটির উপরে ক্লিক করে দিবেন।

তাহলেই প্রেমেন্ট উইথড্রো দেওয়ার প্যানেলটি নিচের ছবির মত আপনার সামনে চলে আসবে। এখানে আপনি যে মেথডে পেমেন্ট নিতে চান সেই মেথডটি আপনি সিলেক্ট করে। আপনার নাম্বার বা আপনার অ্যাকাউন্ট নাম্বারটি দিয়ে। কত এমাউন্ট আপনি প্রেমেন্ট উইথড্রো দিতে চাচ্ছেন, সে এমাউন্ট দিয়ে উইথড্রো অপশনটির উপরে ক্লিক করে দিন।বাংলাদেশি বিশ্বস্ত সাইট থেকে মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম

আপনার অ্যামাউন্টের রিকোয়েস্ট চলে আসবে এডমিনের হাতে। এডমিন চেক করে এক থেকে দুই ঘন্টার মধ্যে আপনার সেই একাউন্টে পেমেন্ট দিয়ে দিবে।

সাইট সম্পর্কিত ইউজার এবং জব ওয়ার্কারদের কিছু কমন প্রশ্ন উত্তর

এই সাইটটি বিশ্বস্ত কিনা বুঝবো কিভাবে?

এই সাইটটি বিশ্বস্ত কারণ এই সাইটটি 100% পেমেন্ট দিয়ে থাকে এবং এখানে যারা কাজ করে তাদের রিভিউ দেখলেই বোঝা যায়।

এই সাইটে একাউন্ট করতে বা একাউন্ট ভেরিফিকেশন করতে কি কোন টাকা লাগে?

না। এই সাইটে কাজ করতে কোন ধরনের কোন ইনভেস্টমেন্ট, অ্যাকাউন্ট তৈরি করতে ভেরিফিকেশন সহ সবকিছু সম্পূর্ণ ফ্রি।

একাউন্টে কত টাকা হলে পেমেন্ট উইথড্র দেওয়া যায়?

আপাতত একাউন্টে 1.5 ডলার হলেই আপনি পেমেন্ট উইথড্রো দিতে পারবেন।

সাইটটি কি কি মেথডে পেমেন্ট দিয়ে থাকে?

নগদ, বিকাশ, রকেট সহ বাংলাদেশের সব ধরনের পেমেন্ট গেটওয় এর মাধ্যমে আপনি পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও ইন্টারন্যাশনাল কার্ডের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

এই সাইটে অন্যরা যে কাজ করে পেমেন্ট পাচ্ছে তার প্রমাণ কি?

লাইভ প্রমাণ দেখতে হলে এই সাইটের ফেসবুক পেজ, ফেসবুক গ্রুপ এবং ইউটিউব চ্যানেলে যুক্ত হন।

এই ওয়েবসাইট সম্পর্কে আরো জানতে যোগাযোগ করুন নিচের লিংক গুলোতে-

ফেসবুক পেজ – https://www.facebook.com/workupplace

ফেসবুক গ্রুপ – https://www.facebook.com/groups/17109...

ইউটিউব চ্যানেল – https://www.youtube.com/channel/UCBWh...

ভিডিও-

*************আপনার প্রয়োজনীয় ভিডিও*************

Work Up Place ওয়েবসাইট অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম- https://youtu.be/IucYMNwP1bY

Work Up Place সাইটে কাজ করা এবং পেমেন্ট উইথড্রো দেওয়ার নিয়ম- https://youtu.be/ORdUYTL3NoU

 

2 comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *