৫০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩( নতুন আপডেট)

৫০০০ টাকার মধ্যে মোবাইল ফোন –আসসালামু আলাইকুম আশা করছি সকলে ভালো আছেন নতুন এই পোস্টটিতে আপনাদেরকে জানাবো, ৫০০০ টাকার মধ্যে মোবাইল ফোন,5000 টাকার মধ্যে সেরা ক্যামেরার মোবাইল ফোন, 5000 টাকার মধ্যে ভালো ব্যাটারি মোবাইল ফোন, 5000 টাকার মধ্যে ভালো মোবাইল ফোন এছাড়াও আজকের পোস্টে জানতে পারবেন বর্তমানে বাংলাদেশের সবচাইতে ভালো ব্র্যান্ড মোবাইল ফোন মধ্যে 5 হাজার টাকা বাজেটের মধ্যে ভালো ফোন গুলি কোনগুলি।

৫০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩

বর্তমানে এই যুগে স্মার্ট মোবাইল ফোন ছাড়া বিভিন্ন ধরনের কার্যক্রম ঘরে থেকেই পরিচালনা করা খুবই কষ্টকর। তাই আমরা আমাদের পাঁচ হাজার টাকা বাজেটের মধ্যে অনেক সময় ভালো মোবাইল ফোন গুলি খুঁজে থাকে। আর হ্যাঁ যদি আজকের এই পোস্টটি আপনি পুরোপুরি পড়েন তাহলে অবশ্যই আপনি 5 হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন পেয়ে যাবেন।

১০ হাজার টাকা বাজেটের মধ্যে ভালো মোবাইল ফোন

সবচাইতে বড় কথা আমরা আমাদের বাজেটের মধ্যে মোবাইল ফোন গুলি কেনার জন্য বিভিন্ন জনকে কিন্তু জিজ্ঞেস করে থাকে এবং প্রতারণার সম্মুখীন হয়ে থাকে। কিন্তু আগে থেকে আপনি যদি জানেন যে 5 হাজার টাকা বাজেটের মধ্যে সবচাইতে ভালো ব্র্যান্ডের মোবাইল ফোন গুলি কোনগুলি সে ক্ষেত্রে কিন্তু আপনি লাভবান এবং উপকৃত হবেন। এজন্য যারা নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন এবং আপনার বাজেট 5000 টাকা তাদের জন্য আজকের এই পোস্ট টি দুর্দান্ত একটি উপকারী পোস্ট হবে।

বর্তমানে আমরা যারা নিম্নমধ্যবিত্ত রয়েছে তাদের জন্য ফোন কেনার জন্য কিন্তু একটি ফ্রি প্ল্যান বা দীর্ঘমেয়াদি প্ল্যান করা প্রয়োজন হয়ে থাকে। এরপরে প্রথমে আমরা যে কাজটি করি আমরা আমাদের বাজেট টাকে ফিক্সট করি।তারপর আমরা ইন্টারনেটের মাধ্যমে গুগলে গিয়ে আমাদের বাজেটের অনুযায়ী কিন্তু মোবাইল ফোন গুলি খুজে থাকি। তাই আমি আমার ঝাড়া সাবস্ক্রাইবার বা ভিজিটর রয়েছে তাদের জন্য কিন্তু সুবিধার্থে আজকের এই পোস্টটি করা।

আজকে আমি আপনাদেরকে 5 হাজার টাকা বাজেটের মধ্যে বাংলাদেশের যতগুলি ব্র্যান্ড কোম্পানির ভালো ভালো মোবাইল ফোন রয়েছে তার একটি তালিকা কিন্তু দিয়ে দিব। সেখান থেকে আপনি আপনার বাজেটের পছন্দের মোবাইল ফোনটি দেখে বাজারে গিয়ে আপনি সঠিক দাম দিয়ে ফোনটি ক্রয় করতে পারবেন।

৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২৩ বাংলাদেশ

শুরুতেই আমি আপনাদেরকে বলবো 5000 টাকার মধ্যে স্মার্ট মোবাইল ফোন পাওয়া কিন্তু খুবই দুষ্কর। তাই 5 হাজার টাকা বাজেটের মধ্যেই স্মার্ট মোবাইল ফোন কেনার পূর্বে কিন্তু আপনাকে অবশ্যই সেইসকল ফোন সম্পর্কে জানতে হবে। তা না হলে আপনি বাজারে গিয়ে কিন্তু প্রতারণার সম্মুখীন হতে পারেন।

itel A23 Pro| কম দামে সেরা ফোন

শাওমি, রিয়েলমি অপপো, স্যামসাং এর পাশাপাশি কিন্তু আইটেল এখন বর্তমানে স্মার্ট মোবাইল ফোনের জগতে তারা বাজার দখল করে ফেলেছে। আইটেল মোবাইল ফোন কোম্পানি শুরুর দিকে ফিচার মোবাইল ফোনে কিন্তু দুর্দান্ত পারফরমেন্স দেখার ফলে বাংলাদেশে যারা ফোন ইউজার রয়েছে তাদের আস্থা কেরেছে।

তারই ধারাবাহিকতায় আইটেল মোবাইল ফোন কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি কিন্তু বাজারে স্মার্ট মোবাইল ফোনের জগতে প্রচুর পরিমাণে সেল হয়েছে এবং কাস্টমার সন্তুষ্টি রিভিউয়ের পার্সেন্ট এসো কিন্তু খুবই ভালো।বর্তমানে এই মোবাইল ফোনটির বর্তমান মার্কেট প্রাইস 4990 টাকা।

এই বাজেটের মধ্যে যারা স্মার্ট মোবাইল ফোন খুঁজছেন তারা এই ফোনটি ক্রয় করতে পারেন।তবে ফোনটি ক্রয় করার পূর্বে নিচের দেওয়া আমাদের এই ফোনের ফিচার সম্পর্কে জেনে বুঝে তারপরে আপনি বর্তমান মার্কেট প্রাইস দেখে ফোনটি ক্রয় করুন।itel A23 Pro

Walton Primo E12|কম দামে সেরা মোবাইল ফোন

ওয়ালটন প্রডাক্ট ব্যবহারকারীদের জন্য সুখবর তারা কিন্তু ওয়ালটনের ফিচার মোবাইলের পাশাপাশি তারা স্মার্ট মোবাইল ফোন গুলিতেও কিন্তু দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে আসছে।

তবে অবশ্যই আমি বলব শুরুর দিকে ওয়ালটন কোম্পানি তাদের মোবাইল ফোনের সার্ভিস গুলি বাজে করার ফলে অনেকেই কিন্তু কাস্টমার রিভিউ খারাপ পেয়েছে।তবে আমি ব্যক্তিগতভাবে বলবো তাদের পুরাতন মডেলের মোবাইল ফোন গুলি আপনি কখনোই ক্রয় করবেন না।

তবে আজকে আমি যে ওয়ালটনের মডেলটি নিয়ে আপনাদের সঙ্গে কথা বলছি এই মডেলের মোবাইল ফোনটি আপনি 4990 টাকায় মার্কেটে বা যেকোন ওয়ালটনের শোরুম থেকে আপনি ক্রয় করে ফেলতে পারবেন।

এই মোবাইল ফোনটি দুর্দান্ত মোবাইল পারফরম্যান্সের পাশাপাশি ব্যাটারি লাইফ টাইম সার্ভিস এবং ক্যামেরা থেকে শুরু করে মোবাইলটির যতগুলি প্রসেসর বা অন্যান্য ফিচার রয়েছে সবগুলি কিন্তু ইউজার সন্তুষ্টির জন্যে খুবই ভাল একটি মোবাইল ফোন।

তাই আমি ব্যক্তিগতভাবে বলব যাদের বাজেট 5000 টাকার মধ্যে এবং আপনার পছন্দ ওয়ালটন কোম্পানির স্মার্ট মোবাইল ফোন তারা অবশ্যই নিচের দেওয়া এই ফিচার দেখে এবং শোরুম এর বর্তমান প্রাইস দেখে মোবাইল ফোনটি ক্রয় করে ফেলতে পারেন।Walton Primo E12

Symphony i66| কম দামে সেরা মোবাইল ফোন

সিম্ফোনি মোবাইল ফোন কোম্পানির নাম শুনে নাই এমন টাইপের বাংলাদেশের মানুষ থাকায় দুষ্কর।কারণ সিম্ফোনি মোবাইল ফোন শুরু থেকেই ফিচার মোবাইল ফোনের বাজার দখল করে রেখেছিল এবং বর্তমানেও রেখেছে তার পাশাপাশি তারা এখন স্মার্ট মোবাইল ফোন এর ক্ষেত্রেও কিন্তু কম দামের সবচাইতে সেরা মোবাইল ফোন গুলির সার্ভিস দিয়ে আসছে।

তাই আপনি যদি 5000 টাকা বাজেটের মধ্যে আপনার পছন্দ হয়ে থাকে সিম্ফোনি ব্র্যান্ডের মোবাইল ফোন তাহলে এই মডেলটি আপনার জন্য সবচাইতে ভালো সার্ভিস দিবে ইনশাআল্লাহ।তবে আপনার বাজেটের চাইতে 250 টাকা বেশি দিয়ে এই মোবাইল ফোনটি আপনাকে ক্রয় করতে হবে কারণ বর্তমান এই মোবাইল ফোনটির প্রাইজ হচ্ছে পাঁচ হাজার 250 টাকা।

কম দামে ভালো ক্যামেরার সেরা ৫টি মোবাইল ফোন ২০২৩

এই মোবাইলটিতে আকর্ষণীয় বিষয় হচ্ছে 2500 মিলি এম্পিয়ার ব্যাটারী ব্যবহার করা হয়েছে এই মডেলটিতে যা আপনাকে সাত থেকে আট ঘণ্টা একটানা আপনাকে ভিডিও কল সার্ভিস দিয়ে থাকবে।

আমি আপনাদের সুবিধার্থে এই মডেলের সিম্ফোনি মোবাইল ফোনটির ফিচার থেকে শুরু করে সম্পূর্ণ ছবি এবং সবকিছু ডিটেলস দিয়ে দিচ্ছি আপনারা অবশ্যই ফোনটি কেনার পূর্বে এই মোবাইল ফোনের ফিচার এবং বর্তমান প্রাইস দেখে শোরুম থেকে ডিরেক্টলি মোবাইল ফোনটি কিনে ফেলবেন।Symphony i66

itel A36 | কম দামে সেরা মোবাইল ফোন

আবারো আইটেল কোম্পানির মোবাইল ফোন এটি একটি নতুন মডেলের মোবাইল ফোন আপনার বাজেট যদি 5200 সামথিং হয়ে থাকে অর্থাৎ 5290 টাকা বাজেট হয়ে থাকে তাহলে এই মোবাইল ফোনটি আপনার জন্য।

এই মোবাইল ফোনটি আপনি কেন কিনবেন সে বিষয়ে আমি না বললেও নিচে আমার দেওয়া যে স্পেসিফিকেশন এই মোবাইল ফোনটির রয়েছে তা দেখে আপনি নিজেই চমকে যাবেন এবং মোবাইল ফোনটি এত বেশি দেখতে সুন্দর যা আপনাকে পুরো ইস্টাইলিস্ট বানিয়ে দিবে।তবে আমি আমার সকল পোস্টেই বলে থাকি বর্তমান প্রাইস এবং নিচের দেওয়া এ ফিচার দেখে আপনি শোরুম থেকে ডিরেক্টলি এই মোবাইল ফোনটি ক্রয় করবেন।itel A36

Maximus P7 Plus |কম দামে সেরা ফোন

ম্যাক্সিমাস মোবাইল ফোন কোম্পানি কম বেশী সকলেরই পরিচিত মুখ কারণ ম্যাক্সিমাস শুরু থেকে ফিচার মোবাইল ফোনের জগতে তারা বাজার দখল করে এখনো পর্যন্ত রেখেছে এর পাশাপাশি তারা স্মার্ট মোবাইল ফোনেও কিন্তু দুর্দান্ত সার্ভিস দিয়ে আসছে।

আপনার বাজেট যদি চার হাজার 900 টাকার মধ্যে হয়ে থাকে তাহলে কিন্তু ম্যাক্সিমাসের এই মডেলের মোবাইল ফোনটি শুধুমাত্র আপনার জন্য।কারণ এই কম বাজেটের মধ্যে এই কোম্পানির এই মডেলের মোবাইল ফোনটি আপনাকে যে পরিমাণ পারফরম্যান্স দিবে আপনি কিন্তু 10000 টাকা বাজেটের অন্যান্য কোম্পানির মোবাইল ফোনটিও কিন্তু এই ফিচার আর পারফরম্যান্স কখনোই খুঁজে পাবেন না।

আমাদের সঙ্গে গুগোল নিউজের যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

তাই যাদের পছন্দ ম্যাক্সিমাস মোবাইল ফোন কোম্পানির মোবাইল ফোন তারা অবশ্যই এই বাজেটের মধ্যে এই মোবাইল ফোনটি ক্রয় করুন।আপনাদের সুবিধার্থে এই মডেলের মোবাইল ফোনটির সম্পূর্ণ ফিচার আমি দিয়ে দিচ্ছি আপনারা অবশ্যই সেটি দেখে শোরুম থেকে মোবাইল ফোনটি ক্রয় করবেন।Maximus P7 Plus

আশা করছি উপরে যে কয়টি কোম্পানির মডেলের মোবাইল ফোন গুলি আপনাদেরকে সাজেশন করা হয়েছে বা বর্ণনা করা হয়েছে আপনারা যারা 5 হাজার টাকা বাজেটের মধ্যে মোবাইল ফোন কেনার কথা ভাবছেন তারা অবশ্যই সেই কয়টি মডেল থেকে যে কোন একটি মডেলের মোবাইল ফোন আপনি কিনে নিবেন।

এছাড়াও আরও বেশি বাজেটের এবং কম বাজেটের ভালো সেরা মোবাইল ফোন সম্পর্কে জানতে। অবশ্যই আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করে রাখুন এবং আমাদের টেক আপ ডেট ক্যাটাগরি থেকে অন্যান্য পোস্ট থেকেও আপনারা সেই সকল টিক সম্পর্কিত আপডেট পেয়ে যাবেন।

পোস্ট ট্যাগ-

৫০০০ টাকার মধ্যে মোবাইল ফোন ২০২৩,৩০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২,৫০০০ টাকার মধ্যে মোবাইল ২০২০,৩০০০ টাকার মধ্যে মোবাইল ২০২১,6000 টাকার মোবাইল,5000 টাকার গেমিং ফোন,৪০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ২০২২,৭০০০ টাকার মধ্যে মোবাইল,৬০০০ টাকার মধ্যে মোবাইল ২০২২ বাংলাদেশ

আরও-

২০২৩ সালের কম দামে সেরা মোবাইল ফোন

বাংলাদেশের জাতীয় জাদুঘরের অনলাইন টিকিট কিভাবে কাটবেন

মেট্রোরেল প্রকল্প |মেট্রোরেল সম্পর্কে সাধারণ জ্ঞান | মেট্রোরেল ২০২৩

বাংলালিংক সিমের কাস্টমার কেয়ার নাম্বার

কোন মোবাইলে নেট ভালো চলে ২০২৩

ব্লগিং-ইউটিউবিং-ফেসবুকিং থেকে ইনকাম করুন (FB ভিডিও) –  https://www.facebook.com/ssitbari

ব্লগিং-ইউটিউবিং-ফেসবুকিং থেকে ইনকাম করুন (YT ভিডিও)- https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

ফ্রিল্যান্সারদের স্বপ্নপূরণ+ইনকাম এর সাইট- www.workupplace.com

বাংলায় টেকনোলজি সম্পর্কিত সকল আপডেট পেতে – www.ssitbari.com

ইংলিশে স্বাস্থ্য সম্পর্কিত সকল তথ্য পেতে – www.usitbari.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *