Work Up Place ওয়েবসাইটে “ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

Rate this post

আসসালামু আলাইকুম, আশা করছি আপনি এবং আপনার পরিবারের সকলের সুস্থ এবং ভালো আছেন।আপনি যদি একজন ছোট ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর হয়ে থাকেন এবং আপনি আপনার ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত ভালো ভালো কনটেন্ট পাবলিস্ট করা সত্ত্বেও কোনভাবেই ইউটিউবের শর্ত অনুযায়ী ১০০০ সাবস্ক্রাইবার অর্গানিক পূরণ করতে পারছেন না? আজকের এই পোস্টটি সম্পূর্ণ সে বিষয়ে আপনাকে সাহায্য করবে।

Work Up Place একটি বাংলাদেশে মাইক্রো জব ওয়েবসাইট। বর্তমানে এই ওয়েবসাইটে চার থেকে পাঁচ হাজারের মতো জব ওয়ার্কার রয়েছে। যারা প্রতিনিয়ত ওয়েবসাইট ভিজিট ,ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব, ইউটিউব চ্যানেলের ওয়াচ টাইম, ফেসবুক ফলোয়ার, ফেসবুক ওয়াচ টাইম পূরণ করার কাজে নিয়োজিত রয়েছে।

তাই আপনিও আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার বৃদ্ধি করার জন্য এই মাইক্রো জব বিশ্বস্ত ওয়েবসাইটটিতে জব পোস্ট করুন।

ইউটিউব সাবস্ক্রাইবারের জন্য জব পোস্ট করার নিয়ম

আপনার ইউটিউব চ্যানেলের অর্গানিক সাবস্ক্রাইবার বৃদ্ধি করার জন্য যেভাবে জব পোস্ট করলে খুব দ্রুত আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার গুলো পূরণ হবে নিচে ধাপে ধাপে তা আলোচনা করা হলো 👇

👉প্রথমে আপনি আপনার মোবাইল অথবা কম্পিউটার গুগলে গিয়ে সার্চ করুন ” www.workupplace.com  ” আপনার সামনে বিশ্বস্ত ওই মাইক্রো জব ওয়েবসাইটের হোম পেজটি চলে আসবে।

👉এরপর প্রথমে আপনি “Register” অপশন থেকে প্রয়োজনীয় তথ্য দিয়ে আপনার একটি প্রোফাইল রেজিস্ট্রেশন করে নিন।

👉এখন রেজিস্টার করার সময় যে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করেছেন তা দিয়ে “লগইন” অপশন থেকে আপনার প্রোফাইলে লগইন করুন।

Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

👉এরপর আপনার প্রোফাইলের মেনু অপশন থেকে “Post A Job” এই অপশনটি নির্বাচন করুন।

👉এখন আপনাকে চারটি ধাপে ইউটিউব সাবস্ক্রাইবার এর জন্য জব পোস্ট করতে হবে👇

ধাপ-০১: Select Location:

এ ধাপে আপনার জব কোন লোকেশনে দেখাতে চাচ্ছেন এই লোকেশন টি নির্বাচন করতে হবে অর্থাৎ যে লোকেশনটি আপনি নির্বাচন করবেন সেই লোকেসনে আপনার জবটি দেখাবে না। এজন্য সবাই ডিফল্ট আকারে “International ” নির্বাচন করে পরবর্তী ধাপে প্রবেশ করুন।Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

ধাপ-২: Select Category:-

এ ধাপে আপনার জবটি কোন ক্যাটাগরি এখান থেকে নির্বাচন করতে হবে অবশ্যই মেইন ক্যাটাগরি এবং সাব- ক্যাটাগরি সিলেকশন করতে হবে।

আমি এখান থেকে মেইন ক্যাটাগরি হিসাবে “YouTube service” এবং সাব- ক্যাটাগরি হিসেবে “Only Subscriber” ক্যাটাগরিটি নির্বাচন করে পরবর্তী ধাপে প্রবেশ করুন।Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

ধাপ-৩: Job Information:-

এই ধাপ খুবই গুরুত্বপূর্ণ। এই ধাপে আপনার জব ওয়ার্কার আপনার কাজ কিভাবে সম্পূর্ণ করবে সেই নিয়ম অনুসরণ করে বাংলা ভাষায় সুন্দরভাবে লিখে দিন।

উদাহরণস্বরূপ আমাদের নিচের ছবিটি অনুসরণ করতে পারেন। এছাড়াও আমাদেরও আরো সাইটে পোস্ট রয়েছে এই টাইপের অন্যদের পোস্টগুলো পরে আইডিয়া নিতে পারেন।

Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

সব কিছু উপরে ইনফরমেশন দেওয়া হয়ে গেলে নিচে থেকে আপনার কোন কাজটি করবে তার একটি থাম্বেল যুক্ত করুন।

ধাপ-৪:-Budget and settings:-

এ ধাপে প্রথমে আপনি কতজন সাবস্ক্রাইবার নিতে চাচ্ছেন সেই কোয়ান্টিটি বসিয়ে দিন। এরপর ডিফল্ট আকারে প্রতি ওয়ার্কার কত সেন্ট অর্থাৎ কত টাকা করে পাবে তা নির্বাচন করুন। এরপর প্রমাণ হিসেবে কয়টি স্ক্রিনশট চাচ্ছেন তা লিখে দিন। হাতের ডান পাশে সম্পূর্ণ জব কমপ্লিট হতে কত ডলার যাবে তা দেখতে পাবেন।Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

উপরের সকল বিষয় ঠিকঠাক থাকলে ফাইনাল “Submit” এই অপশনে ক্লিক করুন।

আপনার জব পোস্ট করা কাজ শেষ এডমিনের কাছে আপনার এই জবের রিকোয়েস্ট চলে যাবে। এডমিন আপনার জবের সকল নিয়মকানুন ঠিকঠাক থাকলে ৫ মিনিটের মধ্যে আপলোড করে দিবে। এবং আপনার জবটি লাইভ হবে এ ওয়েবসাইটে সকল জব ওয়ার্কারেরা এখন আপনার এই কাজটি করা শুরু করে দিবে।

আমাদের সঙ্গে গুগোল নিউজে যুক্ত থাকুন –ফলো গুগোল নিউজ

এখন আপনার কাজ হবে যে জব ওয়ার্কার গুলি আপনার কাজগুলি কমপ্লিট করছে তা ঠিকঠাক মত আপনার রিকোয়ারমেন্ট মত করছে কিনা এটি আপনি চেক করার জন্য মেনু অপশন থেকে”My Job“এই সেকশন থেকে “Proved” নির্বাচন করে প্রত্যেকটি জব ওপেন করে আপনার রিকোয়ারমেন্ট অনুযায়ী স্ক্রিনশট চেক করে “satisfy ” করে দেওয়া।

যদি কোন জব ওয়ার্কার আপনার কাজটি সঠিকভাবে না করে তাহলে রিজন লিখে unsatisfied করে দিবেন।Work Up Place ওয়েবসাইটে "ইউটিউব সাবস্ক্রাইবার” সার্ভিস জব পোস্ট করার নিয়ম

আশা করছি উপরের এই নিয়ম অনুসরণ করে বিশ্বস্ত ওই মাইক্রো জব ওয়েবসাইটটিতে আপনার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের জন্য জব পোস্ট করলে খুব সহজে অতি দ্রুত আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন করার জন্য যে এক হাজার সাবস্ক্রাইবার সেটি পূরণ করতে পারবেন।

গুরুত্বপূর্ণ বিষয় -এই মাইক্র জব ওয়েবসাইটটিতে যেকোনো ধরনের জব পোস্ট করতে প্রথমে আপনাকে ডিপোজিট করতে হবে। ডিপোজিট করার নিয়ম জানতে নিচের লিংকটি ভিজিট করুন 👇

সচরাচর প্রশ্ন উত্তর

সর্বনিম্ন কত ডলার ডিপোজিট করতে হয়?

সর্বনিম্ন আপনাকে এক ডলার ডিপোজিট করতে হবে।

এক ডলার সমান বাংলাদেশি কত টাকা?

বর্তমানে এই আজ থেকে এক ডলার সমান বাংলাদেশি ১০০ টাকা।

সর্বনিম্ন কত ডলার হলে জব পোস্ট করা যাবে?

সর্বনিম্ন ৮০ সেন্ট হলে আপনি জব পোস্ট করতে পারবেন।

এছাড়াও আরো এওয়ার্ড সম্পর্কিত খুঁটিনাটি সকল বিষয় জানতে আমাদের ফেসবুক মেসেঞ্জারে নক করুন এবং ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করে ইউটিউবে থাকা ভিডিওগুলো দেখুন।

ইউটিউব সাবস্ক্রাইব ভিত্তি করার জব পোস্ট করার নিয়ম সম্পর্কে উপরের সকল বিষয়গুলি ভিডিও আকারে দেখতে নিচের ভিডিওটি ওয়াচ করুন 👇

শেষ কথা -এটি একটি বাংলাদেশি বিশ্বস্ত মাইক্রো জব ওয়েবসাইট হওয়ার ফলে আপনি যেকোনো ধরনের অনলাইন ভিত্তিক ছোট ছোট মাইক্রো জব গুলি জব পোস্ট করতে পারবেন এবং মাইক্রো জবগুলো কমপ্লিট করে আপনিও প্রতিদিন ৫০০ থেকে ১ হাজার টাকা আয় করতে পারবেন।

আমাদেরও সম্পর্কে আরো জানতে ভিজিট করুনঃ-

আমাদের ফেসবুক পেজ –   https://www.facebook.com/workupplace 

আমাদের ফেসবুক গ্রুপ –  https://www.facebook.com/groups/1710955985947292 

আমাদের ইউটিউব চ্যানেল – https://www.youtube.com/@workupplace3094 

হেল্পলাইন হোয়াটসঅ্যাপ নাম্বার –  https://wa.me/message/M73Y6UZZ2NHZK1 

ইমেইলে যোগাযোগ করতে-  [email protected] 

এছাড়াও সরাসরি কথা বলতে আমাদের ফেসবুক পেজের মেসেঞ্জারে ইনবক্স করতে পারবেন।

আমাদের অন্যান্য সেবা সম্পর্কে জানতে ভিজিট করুন:-

ডিজিটাল অনলাইন প্রোডাক্ট কিনতে ভিজিট করুন –  https://shop.workupplace.com/

আমাদের ওয়েবসাইটসমূহ :-

https://workupplace.com/blog
www.ssitbari.com
www.usitbari.com
www.sobaritbd.com
www.sanaulbari.com

আমাদের ইউটিউব চ্যানেল সমূহ –

https://www.youtube.com/channel/UCF8ngGZDCsYKpLlf9Mjb6Ig

https://www.youtube.com/@workupplace3094

https://www.youtube.com/@sobaritbd

আমাদের ফেসবুক পেজ সমূহ –

https://www.facebook.com/ssitbari

https://www.facebook.com/sobaritbd1

https://www.facebook.com/workupplace

এছাড়া রয়েছে আমাদের আরো অনেক সেবা। তাই দেরি না করে এখনই অ্যাকাউন্ট তৈরি করে যুক্ত হয়ে যান আমাদের Work Up Place ওয়েব সাইটে।

ধন্যবাদ

ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন পূরণের প্রতিষ্ঠান -Work Up Place

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো: সানাউল বারী পেশায় একজন ব্লগার এবং ইউটিউব ও ফেসবুক কন্টেন্ট ক্রিয়েটর।

Leave a Comment